কারিগরি ত্রুটিতে গ্রামীণফোনের সেবা বিঘ্নিত

স্টাফ রিপোর্টার: কারিগরি ত্রুটির কারণে গত ১৮ ডিসেম্বর রাত থেকে ব্যালেন্স রিচার্জ, প্যাকেজ কেনাসহ কিছু সেবা নিতে সমস্যার সম্মুখীন হচ্ছেন গ্রামীণফোনের কিছু গ্রাহক। বেশি সমস্যায় পড়ছেন গ্রামীণফোনের তরুণদের জন্য বিশেষায়িত ‘স্কিটো’ প্যাকেজের গ্রাহকরা। প্যাকেজ কেনা এবং রিচার্জ সমস্যা নিয়ে গ্রাহক সেবা কেন্দ্রেও ভিড় জমাচ্ছেন অনেক গ্রাহক।
রিফাত মাহমুদ নামে একজন গ্রাহক বলেন, শুধু রিচার্জে সমস্যা হচ্ছে, তা নয়। বরং ইন্টানরেটে ধীরগতি এবং কলড্রপের সমস্যাতেও পড়তে হচ্ছে আগের চেয়ে বেশি। বারবার কলড্রপে কথা বলাই দায় হয়ে যাচ্ছে।
অপর একজন গ্রাহক ফারহানা জানান, সমস্যা জানাতে গিয়ে গ্রামীণফোনের কল সেন্টারে ফোন করে তাকে এত বেশি অপশনের মায়াজালে পড়তে হয়েছে, শেষপর্যন্ত অভিযোগ জানানোর জন্য কোনো কাস্টমার কেয়ার প্রতিনিধির সঙ্গে যোগাযোগের অপশনও পাননি। অনলাইনে অভিযোগ জানাতে গিয়েও ব্যর্থ হন। পরে তিনি গুলশানের গ্রাহকসেবা কেন্দ্রে গিয়ে সমস্যার কথা জানালে, কারিগরি ত্রুটির কারণে এ সমস্যা হচ্ছে জানিয়ে দুঃখ প্রকাশ করেন কেন্দ্রের একজন কর্তব্যরত কর্মকর্তা।
এ ব্যাপারে জানতে চাইলে গ্রামীণফোনের মহা ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ হাসান জানান, কারিগরি ত্রুটির কারণে গ্রামীণফোনের কিছু গ্রাহক ১৮ ডিসেম্বর রাত থেকে ব্যালেন্স রিচার্জ, প্যাকেজ কেনাসহ কিছু কিছু সার্ভিস নিতে সমস্যার সম্মুখীন হয়েছেন। এ জন্য গ্রামীণফোনের পক্ষ থেকে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। গ্রাহকদের মানসম্পন্ন সেবাদানে গ্রামীণফোনের টেকনিক্যাল টিম সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে কাজ করেছে এবং এরইমধ্যে সবগুলো সেবা পুনরায় সফলভাবে চালু করতে সক্ষম হয়েছে। এরমধ্যে গত ১৮ ডিসেম্বরের মধ্যে যাদের ইন্টারনেট, মিনিট ও এসএমএস প্যাকেজের মেয়াদ শেষ হয়ে গেছে, তাদের অ্যাকাউন্টে অব্যবহৃত ইন্টারনেট ভলিউম, মিনিট ও এসএমএসগুলো আগামী কিছুদিনের মধ্যে ফিরিয়ে দেয়া হবে এবং তাদের এসএমএসের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More