কোনো বাধাই বিএনপিকে থামাতে পারবে না

 

স্টাফ রিপোর্টার: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ময়মনসিংহে বিএনপি’র সমাবেশকে বাধা দিতে আওয়ামী লীগের পাল্টা কর্মসূচির ডাক দেয়া থেকে প্রমাণ হয় আওয়ামী লীগ কখনো গণতন্ত্রে বিশ্বাস করে না। তারাই সব সময় সন্ত্রাস সৃষ্টি করে গণতন্ত্রকে ধ্বংস করার কাজ করেছে। সেটি রাষ্ট্রীয় সহযোগিতা নিয়েই করছে। ফলে রাষ্ট্রকে তারা একটি সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছে। তবে বিএনপি থেমে থাকবে না, কোনো বাধাই বিএনপিকে থামাতে পারবে না। গতকাল সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন হয়ে গেছে। এই কথা একটি সময়, বাংলাদেশে এখন একটি একনায়কতন্ত্র প্রতিষ্ঠিত শুধু আমরা বা অন্য দলগুলো বলতো।

এখন তো তাদের (আ.লীগ) এর সহযোগী দল জাতীয় পার্টি তার প্রধান কাদের সাহেব স্পষ্ট করে বলেছেন বাংলাদেশে গণতন্ত্রের নামে একনায়কতন্ত্র চলছে। এটাই বাস্তবতা। আন্তর্জাতিকভাবে এটা স্বীকৃতি হয়ে গেছে যে. বাংলাদেশ এখন একনায়কতান্ত্রিক দেশ হয়ে গেছে।

এটা গণতান্ত্রিক দেশ নয়। আওয়ামী লীগের বিরুদ্ধে অভিযোগ এনে মির্জা ফখরুল বলেন, জ্বালানি তেল, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, হত্যা হামলা ও মামলার প্রতিবাদে এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য শনিবার ময়মনসিংহে একটি সমাবেশের ডাক দিয়েছিল বিএনপি। কিন্তু ইতিমধ্যে সেখানে আওয়ামী লীগের আসল চেহারা বের হয়ে গেছে। তারা (আ. লীগ) কোনো কারণ ছাড়া বিএনপি’র সমাবেশকে নষ্ট করার জন্য সেখানে একটি সমাবেশ ডেকেছে যেটার কোনো কারণ ছিল না। তারা এটার মাধ্যমে সন্ত্রাসী কর্মকা- করবে। এ সময় জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদসহ বিএনপি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More