খালেদার করোনা পরীক্ষা রোববার অথবা সোমবার

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য গঠিত চিকিৎসক দলের অন্যতম সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানিয়েছেন, আগামী রোববার অথবা সোমবার খালেদা জিয়ার ফের করোনা পরীক্ষা করা হবে। বেগম জিয়ার বর্তমান স্বাস্থ্য পরিস্থিতির বিষয়ে ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, খালেদা জিয়ার করোনা আক্রান্তের ১৩ তম দিন চলছে। বুধবার দুপুর পর্যন্ত কঠিনতম সময়, ১৪ তম দিন শুরু হবে। তার জ্বর নেই। অক্সিজেন স্যাচুরেশন খুবই ভালো আছে। খাওয়ার রুচি পূর্বের ন্যায় আছে। কখনওই কাশি বা গলা ব্যথা ছিলো না, এখনও নাই। এ অবস্থায় উনার (খালেদা জিয়া) যে চিকিৎসা চলছে তা এখনও চলবে। মঙ্গলবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় গিয়ে খালেদা জিয়ার শারীরিক সর্বশেষ অবস্থা পর্যবেক্ষণ করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। রাত পৌনে ১০টা থেকে প্রায় দেড় ঘন্টাব্যাপী চিকিৎসক টিমের দু’জন সদস্য খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন।
খালেদা জিয়া অনেকটা ভালোবোধ করছেন বলে জানান তার চিকিৎসকরা। পরে ডা. এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, ১৪ দিন পার হলে কিছু পরীক্ষা নিরীক্ষার পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে মেডিকেল বোর্ড । বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সার্বক্ষণিকভাবে চিকিৎসার খোঁজ খবর রাখছেন। ম্যাডামের (খালেদা জিয়া) চিকিৎসার ব্যাপারে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সহধর্মিণী ডা. জোবাইদা রহমান সার্বক্ষণিক সমন্বয় করছেন। সুস্থতার জন্য খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও জানান ডা. জাহিদ। খালেদা জিয়ার আবার করোনা পরীক্ষা কবে করা হবে জানতে চাইলে ডা. জাহিদ হোসেন বলেন, মেডিকেল বোর্ড বসবে এবং এ বিষয়ে সিদ্ধান্ত দেবেন। আগামী রোববার অথবা সোমবার একটা সময় হবে। এসময় তার সঙ্গে ছিলেন ডা. মোহাম্মদ আল মামুন ও বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More