খালেদা জিয়াকে আবারও হাসপাতালে নেয়া হচ্ছে

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আবারও হাসপাতালে নেয়া হচ্ছে। আজ বুধবার বিকেল ৩টার দিকে গুলশানের বাসভবন থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যাবেন তিনি। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মেডিক্যাল বোর্ডের পরামর্শক্রমে বুধবার বিকেল ৩টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হবে।
এদিকে মঙ্গলবার খালেদা জিয়ার স্বাস্থ্যের সবশেষ অবস্থা পর্যবেক্ষণ করেন চিকিৎসক দলের প্রধান ডাক্তার সাহাব উদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি টিম। শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে ফের হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়। এর আগে টানা ৮১ দিন চিকিৎসাধীন থাকার পর ১ ফেব্রুয়ারি বাসায় ফিরেন খালেদা জিয়া।
টি-টোয়েন্টিতে পাকিস্তানের পরাজয়
মাথাভাঙ্গা মনিটর: লাহোরে সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ৩ উইকেটের ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া। এর মধ্যদিয়ে টেস্ট সিরিজের পর টি-টোয়েন্টির ট্রফিটাও নিয়ে নিলো সফরকারীরা। আর স্বাগতিকদের কেবল ওয়ানডে সিরিজ নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে। মঙ্গলবার টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬২ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় পাকিস্তান। সর্বোচ্চ ৬৬ রান করেন অধিনায়ক বাবর আজম। এছাড়া খুশদিল শাহ ২৪, মোহাম্মদ রিজওয়ান ২৩, উসমান কাদির ১৮, ইফতেখার আহমেদ ১৩ ও হাসান আলি ১০ রান করেন। অস্ট্রেলিয়ান বোলারদের মধ্যে নাথান এলিস ৪টি, ক্যামেরুন গ্রিন ২টি এবং সিন অ্যাবট ও অ্যাডাম জাম্পা একটি করে উইকেট শিকার করেন। জবাবে ব্যাটিংয়ে নেমে অধিনায়ক অ্যারন ফিঞ্চের ৫৫ রানের ওপর ভর করে জয় পায় অজিরা। এছাড়া ট্রাভিস হেড ২৬, জস ইংলিশ ২৪, মার্কাস স্টয়নিস ২৩ ও বেন ম্যাকডারমট ২২ রান করেন। পাক বোলারদের পক্ষে শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির ও মোহাম্মদ ওয়াসিম ২টি করে এবং হারিস রউফ একটি উইকেট নেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More