গাংনীর কাজিপুরের ডাবলু হত্যাসহ ৬ মামলার আসামি লাল্টু কানা গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীর কাজিপুরে ইসমত কবির ডাবলু হত্যা মামলার আসামি লাল্টু কানাকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ২টায় কুষ্টিয়া জেলার প্রাগপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নামে গাংনী ও মিরপুর থানায় ৬টি মামলা রয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবাইদুর রহমান জানান, গতকাল বুধবার কাজিপুর গ্রামের খবির উদ্দীনের ছেলে ইসমত কবির ডাবলু হত্যা মামলার এজাহার নামীয় ২নং আসামি লাল্টু কানা কুষ্টিয়ার প্রাগপুর এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওসি তদন্ত মো. সাজেদুল ইসলাম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। তার নামে গাংনী থানায় হত্যা, পুলিশের উপর হামলা, চাঁদাবাজি, অপহরণ, ডাকাতির ৫টি ও মিরপুর থানায় মাদকের একটি মামলা রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত মো. সাজেদুল ইসলাম জানান, মামলার পর থেকে লাল্টু কানা পলাতক ছিলো। সে কাজিপুর ও পার্শ্ববর্তী দৌলৎপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী। ২০১২ সালে সাহেবনগর তালতলা এলাকায় বিক্ষুদ্ধ গ্রামবাসী চামচ দিয়ে তার চোঁখ তুলে নেয়। তারপরও বহু অপকর্ম করলেও অন্ধের কারণে বিভিন্ন সময়ে পার পেয়ে গেছে। তিনি আরও বলেন, ইসমত কবির ডাবলু হত্যার মূল ইন্দন ও হুকুম দাতা লাল্টু কানা। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।
উল্লেখ্য, গত ১৬ মে শনিবার সন্ধ্যায় গাংনী উপজেলার সাহেবনগর গ্রামে লিচু বাগান দখলকে কেন্দ্র করে হামলায় উভয়পক্ষের ইসমত কবির ডাবলু ও সানারুল হক নিহত হন। এ ঘটনায় ইসমত কবির ডাবলুর মা ইসলামা খাতুন বাদী হয়ে কাজিপুর ইউপি সদস্য হাবিবকে ১নং ও লাল্টু কানা ২নং আসামি করে ১০জনসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। সানারুল হক নিহতের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ইসমত কবির ডাবলু ও তার পিতা খবিরের নামে হত্যা মামলা দায়ের করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More