জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবিতে বিক্ষোভ সমাবেশের ডাক

স্টাফ রিপোর্টার: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পদত্যাগ দাবিতে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে চাকরিপ্রত্যাশীরা। আগামীকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হবে। বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের সভাপতি ইমতিয়াজ হোসেন বলেন, চাকরিতে প্রবেশের বয়সসীমা বৃদ্ধির দাবিতে আমরা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছি। আমাদের দাবি মানা হয়নি, উল্টো মঙ্গলবার সংসদে দাঁড়িয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো হবে না বলে জানিয়েছেন। আমরা বেকার সমাজ তার এ বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তিনি বলেন, বেকার সমাজের সঙ্গে প্রহসনের কারণে আমরা জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পদত্যাগ চাই। সেই দাবিতে শনিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছি। আশা করছি, তিনি স্বেচ্ছায় পদত্যাগ করবেন। সরকারও আমাদের যৌক্তিক দাবি মেনে নেবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার জাতীয় সংসদের প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের সংসদ সদস্য হাবিবে মিল্লাতের প্রশ্নের জবাবে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না। বয়সসীমা বাড়ালে নিয়োগ পরীক্ষা বেশি প্রতিযোগিতামূলক ও ৩০-এর কম বয়সীদের মধ্যে হতাশা সৃষ্টি হতে পারে বলে এ সিদ্ধান্ত নিচ্ছে না সরকার।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More