জীবননগরের মনোহরপুরে নির্মাণাধীন কারিগরি কলেজ পরিদর্শন করলেন প্রকল্প পরিচালক সিরাজুল ইসলাম

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামে কারিগরি শিক্ষা অধিদফতর কর্তৃক নির্মাণাধীন টেকনিক্যাল স্কুল ও কলেজ পরিদর্শন করলেন প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) ড. মো. সিরাজুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি নির্মাণাধীন টেকনিক্যাল স্কুল ও কলেজ পরিদর্শনে আসেন। এসময় তিনি নির্মাণাধীন একাডেমীক ভবনসহ প্রশাসনিক ভবন পরিদর্শন করেন। নির্মাণধীন কাজের গুনগত মান দেখে তিনি সন্তোষ প্রকাশ করেছেন। পরিদর্শন শেষে কারিগরি শিক্ষা অধিদফতরের প্রকল্প পরিচালক ড. মো. সিরাজুল ইসলাম বলেন, নির্মাণ কাজ একেবারে শেষের দিকে। করোনার সমস্যা কেটে গেলে স্কুল কলেজ স্বাভাবিক হলে আগামী মার্চ মাসে শিক্ষার্থী ভর্তি করা হতে পারে। প্রথম পর্যায়ে ষষ্ঠ শ্রেণি এবং নবম শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি করা হবে।

এসময় তার সাথে আরও উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রশাসন ও অর্থ) মো. নবিরুল ইসলাম, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন, জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, কুষ্টিয়া শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলীসহ শিক্ষা প্রকৌশল অধিদফতরের কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More