জীবননগর সিংনগরে মাদক ফেলে তিন মদকব্যাবসায়ীর পলায়ন : থানায় মামলা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার সিংনগর মাঠে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে রাজাপুর বিওপির বিজিবি জওয়ানরা। অভিযানকালে ভারতীয় ২ বোতল মদ ও ১৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার হলেও পালিয়ে যায় সংশ্লিষ্ট ৩ মাদকব্যবসায়ী। পলাতক ৩ মাদকব্যবসায়ী আব্দুল মোমেন (৩৬), সাকিল হোসেন (২৬) ও সখের আলীকে (৩৫) পলাতক আসামি করে জীবননগর থানায় একটি মাদক মামলা রুজু করেছে বিজিবি। গত সোমবার রাতে বিজিবি এ অভিযান পরিচালনা করে। এছাড়াও একই বিওপির বিজিবি সদস্যরা নিমতলা মাঠে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নসূত্রে জানা যায়, নিজস্ব গেয়েন্দার দেয়া তথ্যের ভিত্তিতে রাজাপুর বিওপির বিজিব জওয়ানরা সিংনগর মাঠে অভিযান পরিচালনা করে। এসময় ৩ মাদকব্যবসায়ী ভারত সীমান্ত থেকে মাদক নিয়ে চোরাইপথে দেশের অভ্যন্তরে প্রবেশ করে। বিজিবি তাদেরকে আটক করার চেষ্টা করল তারা ২ বোতল মদ ও ৪৪ বোতল ফেনসিডিল ফেলে পালিয়ে যায়। পলাতক মাদকব্যবসায়ীরা হলেন সিংনগর গ্রামের মৃত মেহের আলীর ছেলে আব্দুল মোমেন, লুৎফর রহমানের ছেলে সাকিল হোসেন ও রাঙ্গিয়ারপোতা গ্রামের আয়ুব আলীর ছেলে সখের আলী। বিজিবি তাদেরকে পলাতক আসামি করে তাদের বিরুদ্ধে জীবননগর থানায় একটি মামলা রুজু করেছে। এছাড়াও একই বিওপির বিজিবি জওয়ানরা দর্শনার নিমতলা মাঠে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। তবে এর সাথে সংশ্লিষ্ট কাউকে আটক করতে পারেনি বিজিবি। মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক নজরুল ইসলাম খান ২ বোতল ভারতীয় মদ ও ১৪৪ বোতল ফেনসিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More