নায়িকা একার নামে ২ মামলা, রিমান্ড চাইবে পুলিশ

 

গৃহকর্মী নির্যাতন ও মাদক রাখার অভিযোগে ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী একার নামে দুটি মামলা হয়েছে। এসব মামলায় রিমান্ড চেয়ে আদালতে আর্জি করবে পুলিশ। শনিবার দিনগত রাতে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা দুটি করা হয়।
নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। আর একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে। হাতিরঝিল থানার ওসি আবদুর রশিদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এসব মামলায় গ্রেফতার দেখিয়ে একাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে। গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে রাজধানীর উলনের বাসা থেকে শনিবার সন্ধ্যায় একাকে আটক করে পুলিশ। এ সময় তার বাসা থেকে ইয়াবা এবং বিদেশি মদ উদ্ধার করা হয়।

রাজধানীর হাতিরঝিলে বন্ধু নিবাস নামের অ্যাপার্টমেন্টের নয় তলায় চিত্রনায়িকা একা’র বাসায় গৃহকর্মী হাজেরা বেগম (৩০) নির্যাতনের শিকার হন। আশেপাশের লোকজন পুলিশের ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানায়। পরে হাতিরঝিল থানা পুলিশ গিয়ে হাজেরা বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিত্রনায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসে। গৃহকর্মীর হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আহত গৃহকর্মীর স্বামী বলেন, তার স্ত্রী হাজেরা বাসা বাড়িতে ছুটা কাজ করে। ঐ নায়িকার বাসায় কাজ করতো ৩ মাস যাবত। শনিবার একা ওই ভবনে ফ্ল্যাট পরিবর্তন করছিলেন। তাই হাজেরাকে তার সাথে থাকতে বলেন। কিন্তু হাজেরা বলেন, অন্য বাসায় কাজ রয়েছে। আগে বললে অন্য বাসায় জানিয়ে আসতে পারতাম। এতে একা বলেন, তোমার আর কাজ করতে হবে না। এসব কথার প্রেক্ষিতে হাজেরা বলেছিল যে ঠিক আছে, আমার বেতন দিয়ে দেন। এতে তিনি রাগান্বিত হয়ে আমার স্ত্রী হাজেরাকে ভারী কোন বস্তু দিয়ে পিটিয়ে আহত করেন। বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে পুলিশকে সংবাদ দেয়। হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, এ বিষয় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ছবি দুটিতে মান্না ছিল তার নায়ক। পরে রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও সাকিব খানের সাথে বেশ কয়েকটি সিনেমায় জুটি হয়ে অনেক ব্যবসায়সফল সিনেমা উপহার দিয়েছেন। সর্বশেষ ২০০৮ সালে তাকে বাহাদুর সন্তান সিনেমায় দেখা গিয়েছে। ত্রিশটিরও অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়া একা চিত্রনায়ক আলেকজান্ডার বো’র সাবেক স্ত্রী।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More