পারস্পারিক সুসম্পর্ক ও ভ্রাতৃত্ববোধ দেশকে আরো সমৃদ্ধ করবে —  জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

গাংনী প্রতিনিধি: পারস্পারিক সুসম্পর্ক, ভ্রাতৃত্ববোধ, একে অপরের সৌহার্দপূর্ণ আচরণের মধ্যদিয়ে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে দেশের উন্নয়নে একযোগে কাজ করলে দেশ এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল। মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বের তিন বছর পূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, একে অপরের হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে ঈদুল ফিতেরর যে তাৎপর্য বুঝে কাজ করলে হিংসা বিদ্বেষ থাকবে না। মানুষকে ভালোবেসে পৃথিবী জয় করা সম্ভব। যেভাবে বঙ্গবন্ধুর ভালোবাসা, ভালো ব্যবহার মানুষকে মুক্তিযুদ্ধে ঝাঁপিড়ে পড়তে উদ্বুদ্ধ করেছিল। মানুষকে জীবন দিতে শিখিয়েছিল। আমরা তারই ক্ষুদ্র সৈনিক হিসেবে মানুষকে ভালোবেসে মানুষের সেবা করে যাবো। সেবা করার যে মহান দায়িত্ব জনগণ আমাদের কাঁধে তুলে দিয়েছেন সেই দায়িত্ব আমরা যদি বিলাশিতায় ও অহংকারে অবহেলা করি তাহলে তাহলে ভবিশ্যত প্রজন্ম আমাদের ক্ষমা করবেনা।
গতকাল বৃহস্পতিবার দুপুরে গাংনী উপজেলা পরিষদ কক্ষে মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান এমএ খালেকের দায়িত্ব পালনের তিন বছর পূর্তিতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এমএ খালেকের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মৌসুমী খানম, মেহেরপুর-২ আসনের সাবেক সাংসদ মকবুল হোসেন ও পৌর মেয়র আহম্মেদ আলী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুন, ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ^াস, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহাবুব আলম, স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ প্রতিনিধি, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More