ভালাইপুর মোড়ে হতে যাচ্ছে স্থায়ী পুলিশ ক্যাম্প

চুয়াডাঙ্গা পুলিশ সুপারের জায়গা পরিদর্শন ও মতবিনিময়সভা
ভালাইপুর প্রতিনিধি: বাস্তবায়ন হতে যাচ্ছে দীর্ঘদিনের স্বপ্ন, চুয়াডাঙ্গার ভালাইপুর মোড়ে হতে যাচ্ছে স্থায়ী পুলিশ ক্যাম্প। গোকুলখালীর অস্থায়ী ক্যাম্পটি স্থানান্তর করে ভালাইপুরে স্থায়ী ক্যাম্পে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। স্থায়ী ক্যাম্পের জন্য জমি দান করতে ইচ্ছা প্রকাশ করেছে ভালাইপুর মোড় বাজার দোকান মালিক সমিতি। ফলে একটি জমি নির্ধারণও করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ওই জমি পরিদর্শন করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার। পরে সেখানে ব্যবসায়ীদের সাথে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গার ভালাইপুর মোড় বাজার দোকান মালিক সমিতির সভাপতি হাজি আমির হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। তিনি বলেন, ভালাইপুর মোড় অনেক সমৃদ্ধিশালী বাজার, কাঁচা বাজারসহ অনেক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। এখানে একটি পুলিশ ক্যাম্প জরুরি। তাছাড়া বাজার কমিটির পক্ষ থেকেও জমি দান করা হচ্ছে। সেজন্যই পরিদর্শনে আসা। আমরা চিন্তাভাবনা করছি গোকুলখালীর অস্থায়ী ক্যাম্পটি শিফট করে ভালাইপুর মোড়ে আনার জন্য।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ভালাইপুর মোড় বাজার দোকান মালিক সমিতির উপদেষ্টা জিল্লুর রহমান। তিনি বলেন, ১৯৯৯ সাল থেকে ভালাইপুর মোড়ে দোকান মালিক সমিতি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য বিভিন্নভাবে চেষ্টা তদবির করা হলেও তা বাস্তবায়ন করা হয়ে ওঠেনি। ভালাইপুর মোড় বাজার দোকান মালিক সমিতির উদ্যোগে জমি ক্রয় করার সিদ্ধান্ত হয়। এ ক্ষেত্রে জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও পুলিশ সুপারের সুদৃষ্টি থাকলে এলাকার মানুষের দীর্ঘদিনের নিরাপত্তার স্বপ্ন স্থায়ীভাবে পূরণ হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দিন, ভালাইপুর দোকান মালিক সমিতির উপদেষ্টা গোলাম মোস্তফা মুক্তার, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোতালেব, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান নান্টু, সহ-সভাপতি ছানোয়ার হোসেন, নুর মোহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আলী কালু, এনামুল কবীর, শারিউর রহমান নান্টু, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, অর্থ সম্পাদক জিল্লুর রহমান, প্রচার সম্পাদক মোফাজ্জেল হক, দফতর সম্পাদক জাহিদুল ইসলাম, ধর্ম সম্পাদক রবিউল ইসলাম, ক্রীড়া সম্পাদক মহিউদ্দীন ময়েন, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল গফফার, কার্য নির্বাহী সদস্য টিপু সুলতান দোয়েল, মনিরুল ইসলাম মনি, ইলিয়াছ হোসেন, আকতার হোসেন, আব্দুল্লাহ আল ফারুক, আব্দুল মজিদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন, ইউপি সদস্য জিয়াউল হক প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ভালাইপুর মোড় বাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সোহেল রানা শান্তি। তিনি বলেন, ভালাইপুর মোড়ের পানহাট সংলগ্ন চুয়াডাঙ্গার নীল রতন শাহ্’র ৩১ শতক জায়গাটি কেনার বিষয়ে আলোচনা হয়েছে। খুব শিগগিরই আমরা ভালাইপুর মোড় বাজার দোকান মালিক সমিতির উদ্যোগে স্থায়ীভাবে পুলিশ ক্যাম্প করার জন্য ক্রয় করবো। স্থায়ী পুলিশ ক্যাম্পটি হলে সকল ব্যবসায়ীসহ এই এলাকার মানুষ নিরাপত্তার স্বস্তিতে বসবাস করবেন বলে জানান।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More