মুখোমুখি জিজ্ঞাসাবাদে একে অপরের ওপর দোষ চাপালেন আরিফ-সাবরিনা

ঢাকা অফিস: করোনা সনদ জালিয়াতি মামলার দু আসামি ডা. সাবরিনা আরিফ চৌধুরী ও তার স্বামী আরিফুল হক চৌধুরীকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বৃহস্পতিবার তাদের রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে একসাথে জিজ্ঞাসাবাদ করেন কর্মকর্তারা।
তদন্ত সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, মুখোমুখি জিজ্ঞাসাবাদে একে অপরের ওপর দোষ চাপিয়েছেন আরিফ-সাবরিনা।
ডিএমপির গোয়েন্দা বিভাগের তেজগাঁও জোনের ডিসি গোলাম মোস্তফা রাসেল বলেন, জিজ্ঞাসাবাদে আরিফ জেকেজির কর্মীদের ওপর দোষ চাপান। আর ডা. সাবরিনা দাবি করেন, তিনি শুরুতে জালিয়াতির কথা জানতেন না। যখন বুঝতে পারেন, তখন সেখান থেকে সরে আসেন। ডা. সাবরিনা আরিফ চৌধুরী ও তার স্বামী আরিফুল হক চৌধুরীকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তেজগাঁও জোনের এই ডিসি। এর আগে বুধবার রাতে ডিবি কার্যালয়ে তাদের প্রথমবারের মতো একসঙ্গে মুখোমুখি করে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়।
করোনা পরীক্ষার সনদ জালিয়াতির অভিযোগে গত ২৩ জুন জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরীসহ ৬ কর্মকর্তাকে গ্রেফতার করা হয়। মামলা হওয়ার পর ২৪ জুন নমুনা পরীক্ষার জন্য জেকেজির অনুমতি বাতিল করে স্বাস্থ্য অধিদপ্তর। পুলিশি তদন্তে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে করোনা সনদ জালিয়াতিতে ডা. সাবরিনার নাম আসে। গত ১২ জুলাই তাকে ডিবি কার্যালয়ে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদেরর পর গ্রেফতার করা হয়। ১৩ জুলাই ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়। শুরুর দিকে ওই মামলাটি তেজগাঁও থানা পুলিশ তদন্ত করলেও পরবর্তিতে তথা বর্তমানে ডিবি তদন্ত করছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More