মুজিবনগরকে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় রূপান্তরিত করা হবে

মুজিবনগর বাগোয়ানে আ.লীগের কর্মী সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মুজিবনগর প্রতিনিধি: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি বলেছেন, এই মুজিবনগরকে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় রূপান্তরিত করা হবে। মুজিবনগরের বাগোয়ান ইউনিয়ন হবে একটি মডেল ইউনিয়ন। এখানে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান নির্বাচিত হবেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে রক্ষা করতে; দেশের মানুষকে রক্ষা করতে; জেল জুলুম হুলিয়াসহ জীবন বাজি রেখে এ দেশকে মুক্ত করেছিলেন। বঙ্গবন্ধু কখনো মৃত্যুকে ভয় পাননি, তিনি বাংলাদেশের মানচিত্রকে বিশ্বের দরবারে তুলে দিয়েছিলেন। আজ তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে চলেছেন। তার পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। সেই স্বপ্নের অংশ হিসেবেই স্বাধীনতার সুতিকাগার মুজিবনগরের উন্নয়ন হচ্ছে। মুজিবনগরকে দেশবাসী ও বিশে^র দরবারে তুলে ধরার মধ্যদিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরা হচ্ছে। বর্তমান সরকারের যে উন্নয়নের ধারা সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে। গতকাল রোববার বিকেলে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন আ.লীগের উদ্যোগে মুজিবনগর কমপ্লেক্স হলরুমে এক বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান মধুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীন, সদস্য রফিকুল ইসলাম তোতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আমাম হোসেন মিলু, সাংগঠনিক সম্পাদক সোনাল উদ্দীন, অর্থসম্পাদক শায়েস্তা খান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ সাকিব, ইউনিয়ন মৎস্যজীবী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এর আগে এদিন দুপুরের পর থেকে বাগোয়ন ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে মিছিল সহকারে কর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন। বিকেলের পর থেকে মূলত মুজিবনগর কমপ্লেক্স হল রুমসহ বাইরের মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সমাবেশে অন্যান্যের মধ্যে পিপি পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান ও শ^^াশত নিপ্পন প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More