মুজিবনগর নাজিরাকোন জামে মসজিদের ইমাম আত্মহত্যা করেছেন

মুজিবনগর প্রতিনিধি :
মেহেরপুর মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের নাজিরাকোনা গ্রামের জামে মসজিদের ঈমাম মাও. নূর হোসেন (৫৩) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার দুপুরের দিকে তিনি নিজ ঘরের আড়ার সাথে রশিতে ঝুঁলে আত্মহত্যা করেন। খবর পেয়ে মুজিবনগর থানার পুলিশ লাশ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয়রা জানান- মেহেরপুর গাংনী উপজেলার জলশুকা গ্রামের মৃত নেপালের ছেলে নূর হোসেন ১৯৯৫ সালে নাজিরাকোনা গ্রামের জামে মসজিদের ইমাম হিসেবে নিয়োগ পান। একই সাথে তিনি মানিকনগর ডি.এস আমিনিয়া আলীম মাদ্রাসার ক্বারী শিক্ষক হিসেবে নিয়োগ পান। এদিন দুপুরের দিকে তার স্ত্রী প্রতিবেশির বাড়িতে কাপড় সেলাই করতে যান। এ সুযোগে তিনি নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। দুপুরে তিনি মসজিদে নামাজ পড়াতে না যাওয়ায় মুসল্লিরা তার বাড়িতে যান। এ সময় তাকে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলতে দেখা যায়।
গ্রামবাসির উদ্ধৃতি দিয়ে মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম বলেন- ইতোমধ্যে মাও. নূর হোসেন কিছুটা মানসিক ভারসাম্য হয়ে পড়েছেন। তিনি মসজিদে নামাজ পড়াতে গিয়ে ভূল করতেন। এ ব্যাপারে মুজিবনগর থানায় একটা ইউডি মামলা করা হয়েছে।
এ দিকে এ দিন সন্ধ্যার পূর্বে তার লাশ নাজিরাকোনা গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More