লুটপাট বন্ধ না হলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব নয়

জীবননগরে জাসদ নেতা পিন্টুর স্মরণসভায় আনোয়ারুল ইসলাম বাবু

জীবননগর ব্যুরো : জাতীয় কৃষকজোট কেন্দ্রীয়  কমিটির সদস্য জীবননগর বিআরডিবির সাবেক চেয়ারম্যান জেলা জাসদের অন্যতম নেতা  প্রয়াত গোলাম মোর্শেদ পিন্টুর ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে মিনাজপুর বাজারে বাংলাদেশ জাসদ বাঁকা ইউনিয়ন শাখার আয়োজনে স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে সীমাহীন দুর্নীতি ও লুটপাট চলছে। এদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। নয়তো জাতির জনক বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করা সম্ভব হবে না। তিনি বলেন, এ দেশে গণতন্ত্রের চর্চ্চা জাসদ দীর্ঘদিন ধরে চালিয়ে আসছে। দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাতে হলে সকলকে জাসদের পতাকাতলে আসার জন্য তিনি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, জাতীয় কৃষক জোটের তৎকালীন নেতা গোলাম মোর্শেদ পিন্টু দলের জন্য একজন নিবেদিত প্রাণ ছিলেন। জাসদ তার অবদানের কথা চিরদিন স্মরণ করবে।

ইউনিয়ন জাসদ সভাপতি হযরত আলীর সভাপতিত্বে স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাসদ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুল আলম ও জীবননগর উপজেলা শাখার সভাপতি আব্দুর রশিদ। এছাড়াও স্মরণসভায় বক্তব্য রাখেন রাসেল হোসেন, মন্টু মিয়া, রফিকুল ইসলাম, আলমগীর হোসেন, মিলন মল্লিক, আফনান হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ জাসদ জীবননগর উপজেলা শাখার সদস্য হারুন-অর-রশিদ।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More