লেবুভর্তি পিকআপে ৫৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার : আটক-৩

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক অভিযানে ৫৪১ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা দিয়ে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, রোববার রাতে উপজেলার মথুরাপুর শেখপাড়া, সোনাইকুন্ডি আশ্রয়ন প্রকল্প ও ধর্মদহ পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান জানান, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ ওইদিন রাতে অভিযান চালিয়ে মথুরাপুর শেখপাড়া যাত্রী ছাউনির নিকট লেবুভর্তি পিকআপে তল্লাশি করে ৫১২ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সুলতানকে (৪০) আটক করা হয়। সে বাহাদুরপুর এলাকার শুকচাঁদ প্রামানিকের ছেলে।
অপরদিকে, সোনাইকুন্ডি আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত নুরু খার ছেলে জাব্বার খার বাড়িতে অভিযান চালিয়ে ২৯ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জাব্বার খা’কে আটক করে পুলিশ। এছাড়াও একই দিন বিকেলে উপজেলার সীমান্ত সংলগ্ন ধর্মদহ গ্রাম থেকে ১ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী মনোয়ারা বেগমকে (৫৫) আটক করা হয়। সে ভেড়ামারা নওদাপাড়া এলাকার মৃত আব্দুল্লাহ প্রামানিকের মেয়ে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More