সাতক্ষীরায় একদিনে ৮ জনের মৃত্যু

সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও আটজনের মৃত্যু হয়েছে। তারা সবাই মারা গেছেন করোনা উপসর্গ নিয়ে। ১৬৫ জনের নমুনা পরীক্ষায় নতুন করে জেলায় আরও ৫৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এ হিসাবে শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩২ দশমিক ৭২ শতাংশ।
এর আগের ২৪ ঘণ্টায় শনাক্তের হার ছিল ২৭.০৪ শতাংশ। শুক্রবার ছিল ৩০.৩৭ শতাংশ। এদিকে সাতক্ষীরায় চলমান লকডাউনের চতুর্থ সপ্তাহের তৃতীয় দিন আজ রোববার চলছে হেলাফেলাভাবে। লকডাউনের নামে সড়কে যেন লুকোচুরি চলছে। ভারি যানবাহন ছাড়া সবই চলছে স্বাভাবিকভাবে। স্বাস্থ্যবিধি না মেনেই মানুষ চলাফেরা করছেন। হাটবাজার করছে। তবে বেলা ১১টার পর সব দোকানপাট বন্ধ থাকলেও চুরি করেই চলছে কেনাবেচা। পুলিশের বাধা ও ব্যারিকেডও মানছে না কেউ। সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত জানান, জনসচেতনতা কম থাকায় মানুষ লকডাউন লঙ্ঘন করছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী জেলার সাত উপজেলায় জনসমাগম ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ জন্য পুলিশ বিভিন্ন সড়কে বসিয়েছে ব্যারিকেড। করোনা পজিটিভ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ২৭ জন এবং শহরের কয়েকটি বেসরকারি হাসপাতালে আরও ৪৪ জন চিকিৎসাধীন। করোনা আক্রান্ত ৮৬২ জন প্রাতিষ্ঠানিক ও পারিবারিক কোয়ারেন্টিনে চিকিৎসাধীন বলে জানিয়েছে সাতক্ষীরা স্বাস্থ্য বিভাগ। এতদিনে করোনা শনাক্ত হয়ে মারা গেছেন ৬৬ জন। অপরদিকে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৩২১ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More