সিঙ্গাপুরে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

সিঙ্গাপুরে অভিবাসী শ্রমিক বহনকারী একটি লরির সঙ্গে নির্মাণ কাজে ব্যবহৃত একটি টিপার ট্রাকের সংঘর্ষে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন।
স্থানীয় সময় মঙ্গলবার সকালে সিঙ্গাপুরের পান-দ্বীপ এক্সপ্রেস ওয়ের ওই দুর্ঘটনায় নিহত বাংলাদেশির নাম তোফাজ্জল হোসেন (৩৩) । তার বাড়ি বাংলাদেশের লক্ষ্মীপুর জেলায়।
দুর্ঘটনায় কবলিত শ্রমিক বহনকারী লরিটির পেছনে মোট ১৭ জন অভিবাসী শ্রমিক ছিলেন। তারা সবাই কমবেশি আহত হয়েছেন। মারাত্মক আহতাবস্থায় তোফাজ্জলকে হাসপাতালে নেওয়ার পরে তার মৃত্যু হয়।আহতদের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া না গেলেও তারা সবাই ব্রাইট এশিয়া কনস্ট্রাকশন কম্পানিতে কাজ করেন বলে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে। এ ব্যাপারে সিঙ্গাপুর হাইকমিশনের শ্রম কাউন্সেলর আতাউর রহমান বলেন, “আমরা সিঙ্গাপুর পুলিশের কাছ থেকে বিস্তারিত খবর পেয়েছি এবং আমরা অত্যন্ত দুঃখ প্রকাশ করছি। আমরা আমাদের কোনও প্রবাসী ভাইয়ের এমন নির্মম মৃত্যু আশা করিনা।” খুব দ্রুত সময়ের মধ্যে লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More