‘আমি চাই না তুমি এসো’ কনো লিখলেন নুসরাত?

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের ইনস্টাগ্রামের ওয়ালে নতুন একটি পোস্ট নিয়ে শুরু হয়েছে জল্পনা। পোস্টটিতে নুসরাত হলিউডের বিখ্যাত ছবি ‘দ্য টুইলাইট সাগার’ একটি দৃশ্যকে তুলে ধরছেন। যেখানে নায়ক রবার্ট প্যাটিনসন বলছেন- আমি চাই না তুমি এসো। নায়িকা ক্রিস্টেন্স স্টুয়ার্ট তার জবাবে বলছেন, তুমি চাও না আমি আসি? রবার্ট জবাব দিচ্ছেন- না। তবে স্ট্যাটাস দিয়ে অভিনেত্রী কী বোঝাতে চেয়েছেন তা স্পষ্ট নয়। অনেকেই মনে করছেন, এটা নিছক প্রেমের অভিব্যক্তি ছাড়া কিছু নয়।
অভিনেতা যশদাস গুপ্তের সন্তানের মা হচ্ছেন নুসরাত- এমন খবরে গত কয়েকদিন ধরেই উত্তাল টালিউড পাড়া। অবশ্য অভিনেত্রী এই খবরের কোনো প্রতিবাদ করেননি। তবে সন্তান হওয়ার বিষয়টি নিয়ে মুখও খোলেননি। প্রসঙ্গত দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট। যদিও টালিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরাত। এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। এরপর রাজস্থানের মরুশহরে একসঙ্গে ঘুরতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More