চিত্রনায়িকা পপি কোভিড-১৯ আক্রান্ত : খুলনার বাড়িতেই নিচ্ছেন চিকিৎসা

খুলনা প্রতিনিধি: নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রনায়িকা পপি। বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকার পর তিনদিন আগে করোনা টেস্ট করালে বৃহস্পতিবার তার রিপোর্ট পজিটিভ আসে। শুক্রবার বিষয়টি তিনি নিজেই গনমাধ্যমকে নিশ্চিত করেছেন। বলেছেন, বর্তমানে ভালোই আছি।
চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি। বলেছেন, কয়েকদিন ধরে শরীরটা ভালো যাচ্ছিল না। পরিবারের পরামর্শে কোভিড পরীক্ষা করালাম। অবশেষে পজিটিভ রেজাল্ট এলো। বর্তমানে জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্টও রয়েছে। ডাক্তারের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছি। আগামী সপ্তাহে দ্বিতীয়বার করোনা টেস্ট করব।
বাংলাদেশে করোনা বিস্তারের আগেই নিজ বাড়ি খুলনার খালিশপুরে যান পপি। সেখানে পারিবারিক কাজেই গিয়েছিলেন। এরপর সাধারণ ছুটি ও পরিবহন চলাচল বন্ধ হয়ে গেলে আর ঢাকায় ফিরতে পারেননি এ নায়িকা। রোজা ও ঈদ পালন করেছেন খুলনায়। সেখানে গত তিন মাস ধরে নিজের সামর্থ্যের মধ্যে কয়েক দফায় খালিশপুর ও পাশ্ববর্তী এলাকায় অসচ্ছল মানুষদের ত্রাণ বিতরণ করেন। তিনি বলেন, মানুষকে ত্রাণ দিতে গিয়েই হয়তে আমি আক্রান্ত হয়েছি। কারণ, এর জন্য আমাকে বেশ কয়েকবার রাস্তায় বের হতে হয়েছে। এমনকী রাতেও মানুষকে সাহায্য করেছি।
বর্তমানে বাসায় আইসোলেশনে থাকলেও এখনই হাসপাতালে যাওয়ার প্রয়োজন বোধ করছেন না বলে জানিয়েছেন পপি। কিছুটা শংকিত থাকলেও মানসিকভাবে বেশ দৃঢ় আছেন বলেও জানিয়েছেন এ নায়িকা। করোনা মুক্ত হয়ে আবারও মানুষের পাশে দাঁড়াবেন তিনি, এমন প্রত্যয়ও ব্যক্ত করেছেন। এজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।
লকডাউনের আগে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সাহসী যোদ্ধা’ ও ‘সেইভ লাইফ’ নামে তিনটি ছবির শুটিং করছিলেন এ নায়িকা। করোনা প্রকোপ কমে গেলে ঢাকায় ফিরে এসব ছবির শুটিং পূনরায় শুরু করার কথাও জানিয়েছেন পপি।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More