সানি লিওনি বাংলাদেশে আসায় নতুন হুশিয়ারি ইসলামী ঐক্যজোটের

ডেস্ক নিউজ:

বলিউডের বিতর্কিত তারকা সানি লিওনিকে বাংলাদেশে আমন্ত্রণ করে নিয়ে আসায় ‘গান বাংলা’ টিভির কর্ণধার কৌশিক হোসেন তাপসকে দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করেছে ইসলামী ঐক্যজোট।

রোববার সকালে দলটির চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ এক বিবৃতিতে এ দাবি জানান।

বিবৃতিতে তারা বলেন, ওলি-আওলিয়ার পুণ্যভূমি বাংলাদেশে মুসলমানদের চরিত্র ধ্বংসকারী একজন পর্ণ তারকাকে এনে গান বাংলা টিভির সিও কৌশিক হোসেন তাপস ধর্মপ্রাণ মুসলমানদের সাথে বেইমানি করেছে। তার এই দু:সাহস ক্ষমার অযোগ্য অপরাধ।আজকের দিনের মধ্যে তাপসকে গ্রেফতার ও বিতর্কিত তারকাকে নিজ দেশে ফেরত পাঠাতে হবে। অন্যথায় গান বাংলা’ টিভির কার্যালয় ঘেরাও করা হবে।

তারা আরও বলেন, সরকারি ভ্রমণ নিষেধাজ্ঞার পরও একজন পর্ণ তারকা কিভাবে ভিসা পেয়ে দেশে চলে এলো, এজন্য তথ্যমন্ত্রীকেও জবাব দিতে হবে।

বিবৃতিতে তারা দেশের আলেম-উলামা ও তাওহিদি জনতাকে চলমান এই ইস্যুতে প্রতিবাদ করার আহ্বান জানান।

এর আগে ভ্রমণ নিষেধাজ্ঞা সত্ত্বেও আলোচিত এ বলিউড তারকার ঢাকায় আসা নিয়ে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছিলে ইসলামী ঐক্যজোট।

শনিবার দিবাগত রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির নেতারা হুশিয়ারি দিয়ে বলেন, বাংলাদেশে  সানি লিওনের অবস্থান সহ্য করা হবে না। অবিলম্বে তাকে নিজ দেশে ফেরত পাঠাতে হবে।

দলটির চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেন, ৯২ ভাগ মুসলিম অধ্যুষিত বাংলাদেশে বিতর্কিত সানি লিওন আসায় ধর্মপ্রাণ মানুষ গভীর উদ্বিগ্ন। আমরা তার সফরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। গতকাল (শুক্রবার) সরকারের একজন মন্ত্রী গণমাধ্যমকে জানিয়েছিলেন— তথ্য গোপন করে আবেদন করায় সানি লিওনের ভিসা আবেদন প্রত্যাখ্যান করা হয়েছে। ওই বক্তব্যের ২৪ ঘণ্টা না পেরোতেই ঢাকায় চরিত্র ধ্বংসকারী বিতর্কিত এ তারকা কীভাবে ঢাকায় প্রবেশ করল, তা এ দেশের ধর্মপ্রাণ মানুষ জানতে চায়।

 

ইউএম

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More