স্ত্রীর দায়ের করা মামলায় সংগীত পরিচালক ইমন গ্রেপ্তার : জেল হাজতে প্রেরণ

নারী নির্যাতনের মামলায় সংগীত পরিচালক শওকত আলী ইমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার স্ত্রী হৃদিতা রেজার দায়ের করা মামলায় শুক্রবার রাতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই ইমনকে গ্রেপ্তার করা হয়।
রমনা থানার ওসি মনিরুল ইসলাম বলেছেন, শওকত আলী ইমনকে শুক্রবার রাতে ইস্কাটন গার্ডেনের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে আদালতে হাজির করা হয়েছিল। আদালত তাকে জেল হাজতে বন্দি রাখার আদেশ দেন। এ আদেশের প্রেক্ষিতে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
গত ২০ সেপ্টেম্বর ইমনের বিরুদ্ধে ১০ লাখ টাকা যৌতুক দাবিতে নির্যাতনের অভিযোগ তুলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন হৃদিতা রেজা। একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠিকা হৃদিতা রেজাকে গত ২৭ ফেব্রুয়ারি বিয়ে করেন ইমন। মাস দুয়েক আগেও ইমনের বিরুদ্ধে স্ত্রী হৃদিতাকে নির্যাতনের খবর এসেছিল বিভিন্ন গণমাধ্যমে। প্রথম স্ত্রী বিজরী বরকতউল্লাহর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে নৃত্যশিল্পী তিথি কবীরকে বিয়ে করেন ইমন। বিচ্ছেদের পর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে তিথির মামলায়ও গ্রেপ্তার করা হয়েছিল ইমনকে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More