গৃহশিক্ষকের প্রেমের প্রস্তাব পেয়েছিলেন কোয়েল মল্লিক

দেব ও জিতের সঙ্গে তার জুটির সুপারহিট টালি পাড়ায় কোয়েল মল্লিক। রঞ্চিত মল্লিকের কন্যা। বাবার নামে নয়, নিজের নামে পরিচিত কোয়েল গত দেড় দশকেরও বেশি সময় ধরে টালিউডে ‘রাজত্ব’ করছেন।
২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নায়িকা। গত বছর কোয়েলের কোল আলো করে এসেছে সন্তান। তবে বিয়ের আগে কোয়েলর লাভ লাইফ নিয়ে বিশেষ কোনও তথ্য মেলে না। যদিও জিতের সঙ্গে কোয়েলের প্রেমের গুঞ্জন একটা সময় ছিল টলিউডের হটকেক। সেটা শেষ পর্যন্ত ধোপে টেকেনি। তবে হাইস্কুলে পড়বার সময় গৃহশিক্ষক প্রেমপত্র দিয়েছিলেন কোয়েলকে! এ কথা নিজেই জানিয়েছেন নায়িকা। একবার অনুরাগ বসুর টক শো ‘কে হবে বিগেস্ট ফ্যান’-এ যোগ দেন কোয়েল। সেখানে এই এক তরফা প্রেম কাহিনির কথা জানান রঞ্জিত মল্লিককন্যা। কোয়েল বলেন, ‘কলেজে কোনোদিন আমি লাভ লেটার পাইনি। তবে হাইস্কুলে পড়তে আমার মনে পড়ে, আমার টিউটর আমায় প্রপোজ করেছিল। আমাকে ভূগোল পড়াচ্ছেন, তখন উনি বললেন, তোমায় একটা কথা বলবার আছে। তবে এখন নয় পরে বলব। কিন্তু আমি বললাম.. বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়ত কোনও ভালো খবর আছে। উনি চাকরির সন্ধানে ছিলেন, সেই সময়। ভাবলাম কোনো ভালো চাকরি-টাকরি পেয়েছেন হয়ত। এবার উনি যাওয়ার সময় আমায় প্রপোজ করলেন। ব্যাস.. আমি তো ভাবতেই পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল পুরো! অ্যানিমিক হয়ে গিয়েছিলাম। আমি যদি একটুও বুঝতাম তাহলে সেই প্রশ্ন করতামই না। কোয়েলের এই উত্তর শুনে স্বভাবতই হেসে লুটোপাটি খেলেন সঞ্চালক অনুরাগ বসু। হিন্দি ছবির এই জনপ্রিয় পরিচালকের সঙ্গে কোয়েলের ব্যক্তিগত সম্পর্ক খুব মজবুত। তার ‘গ্যাংস্টার’ ছবির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন কোয়েল। কিন্তু কোয়েল সেটা করেননি। অন্তরঙ্গ মূহূর্তে অভিনয়ে আপত্তি থাকায় সেই ছবির অফার ফিরিয়ে দেন এই বাঙালি নায়িকা। পরে এই ছবির জন্য নবাগতা কঙ্গনা রানাওয়াতকে বেছে নিয়েছিলেন অনুরাগ বসু।
বক্স অফিসে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ‘ফ্লাইওভার’।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More