দামুড়হুদার কৃতি সন্তান নাজমুল হলেন মুজিবনগরের সহকারী কমিশনার (ভূমি)

শেখ সফি/মুজিবনগর প্রতিনিধি :
মুজিবনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন নাজমুল আলম। সোমবার (৩ আগষ্ট/২০২০) তিনি তার নতুন কর্মস্থল মুজিবনগরে যোগদান করেন। এর আগে তিনি নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।
মুজিবনগর উপজেলার নবাগত সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম পাশর্^বর্তী চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা শহরের গুলশান পাড়ার মোঃ সিরাজুল আলম ওরফে ঝন্টুর ছেলে। দুই ভাই-বোনের মধ্যে তিনি ছোট। তিনি ২০০৭ সালে দর্শনার কেরু উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে এবং ২০০৯ সালে দামুড়হুদার আব্দুল ওয়াদুদ শাহ কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন। পরে তিনি বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং পাশ করে ৩৫তম বিসিএস-এ অংশ গ্রহণ করে প্রশাসনে ক্যাডার প্রাপ্ত হন। তিনি ২০১৭ সালের ২ মে প্রথমে নাটোর জেলা প্রশাসনে চাকুরীতে যোগদান করেন। তিনি ২০১৮ সালে (ফেব্রæয়ারী -জুন) ৫ মাসের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ে এটুআই প্রোগ্রামে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।
তার একমাত্র বোন মেজর সানজিদা আলম চট্টগ্রাম ক্যান্টনমেন্টে কর্মরত আছেন। তার স্ত্রী রাজশাহীর মেয়ে মাহমুদা বিনতে আক্তার ঢাকা’র শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের এমবিবিএস শেষ বর্ষের ছাত্রী।
এসডিজি বাস্তবায়নে স্থানীয় কর্মপরিকল্পনা প্রণয়নের জন্য স্বীকৃতি স্বরুপ দলগত ক্যাটাগরিতে তিনি ২৩ জুলাই-২০১৯ তারিখে মহামান্য রাষ্ট্রপতির নিকট থেকে জাতীয় পর্যায়ে ‘জনপ্রশাসন পদক-২০১৯’ লাভ করেন।
তিনি দ্রæততম সময়ে জনগণকে সহজে ও বিনা হয়রানিতে ভূমি সেবা প্রদান এবং নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মধ্য দিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গঠনে অংশিদার হতে চান। তিনি মুজিবনগর উপজেলাবাসীর সহযোগিতা কামনা করেন।
এদিকে আজ সোমবার দুপুরে মুজিবনগরে পৌঁছালে তাকে মুজিবনগর ভূমি অফিস ও মুজিবনগর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সার্ভেয়ার শাহাদুল ইসলাম, সাটিফিকেটর মনিরুল ইসলাম, মিউটেশন কাম সাটিফিকেট সহকারী রবিউল ইসলাম, অফিস সহকারী রোজিনা খাতুনসহ ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তাবৃন্দ। এ সময় মুজিবনগর প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
Attachments
এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More