অশোক সাহার গোডাউন থেকে ১ শ বস্তা পঁচাচাল উদ্ধারঃ ৫ লাখ টাকা জরিমানা

আলমডাঙ্গা প্রতিনিধি: আলমডাঙ্গার প্রভাবশালী চালব্যবসায়ি অশোক সাহার গোডাউন থেকে ১ শ বস্তা পঁচাচাল উদ্ধারের ঘটনায় ৫ কাখ টাকা জরিমানা করা হয়েছে। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই জরিমানা করেছেন।
১০ মে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে শহরের বিশিষ্ট চালব্যবসায়ি অশোক সাহার একটি গোডাউন থেকে ওই পঁচাচাল উদ্ধার করে।
ইতোপূর্বে প্রায় ১ মাস আগে অশোক সাহার অন্নপূর্ণা রাইসমিল থেকে ৫০ বস্তা পঁচাচাল কুমার নদে ফেলা হলে প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা প্রদান করে। অশোক সাহার বিরুদ্ধে চাল মজুদ করে বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টির অভিযোগ দীর্ঘদিনের।
গত শনিবার রাতে আলমডাঙ্গার কুমার নদের পানির ভেতর থেকে খাদ্যমন্ত্রণালয়ের সিল মারা ৫০ বস্তা চাল পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। এই ঘটনার রহস্য উন্মোচনে প্রশাসন সন্দেহভাজনদের গোডাউনে অভিযান চালায়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় কুমার নদে ফেলে দেওয়া চাল অশোক সাহার গোডাউনের এমন স্বীকারোক্তি দিয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা দাবি করেছেন। ভ্রাম্যমান পরিচালনা ও গোডাউনে অভিযানকালে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, ওসি এলএসডি(ফুড) মিয়ারাজ হোসাইন, খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মোফাক্ষারুল ইসলাম, খাদ্য পরিদর্শক কর্মকর্তা রাকিবুল ইসলাম, আলমডাঙ্গা থানার এসআই রফিকুল ইসলাম, আব্দুর রহিম, মিল চাতাল মালিক সমিতির সভাপতি আশরাফুল হক।
ছবি

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More