আজ চুয়াডাঙ্গায় ফিরছেন এমপি ছেলুন জোয়ার্দ্দার

অভ্যর্থনাসহ শোভাযাত্রার আয়োজন : নেতাকর্মীদের অংশগ্রহণের অনুরোধ

স্টাফ রিপোর্টার: প্রায় তিন মাস পর সুস্থ হয়ে আজ চুয়াডাঙ্গায় ফিরছেন এমপি ছেলুন জোয়ার্দ্দার। আজ মঙ্গলবার বেলা ১১টায় বিমানযোগে যশোর বিমানবন্দরে অবতরণ করবেন ছেলুন জোয়ার্দ্দার এমপি। পরে সড়ক পথে কালীগঞ্জ হয়ে রওনা দেবেন তিনি। দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গার বদরগঞ্জ বাজারে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত একটি পথসভায় অংশ নেবেন তিনি। পথসভায় বক্তব্য শেষে মোটরসাইকেল শোভাযাত্রাসহ চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেবেন সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। ওই শোভাযাত্রায় সকল নেতাকর্মীদের অংশগ্রহণ করার জন্য চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন শারীরিকভাবে আকস্মিক অসুস্থ হয়ে পড়লে গত ১৪ এপ্রিল তাকে চিকিৎসার উদ্দেশে ভারতের দিল্লি নেয়া হয়। ১৮ এপ্রিল দিল্লির রাজেন্দ্রনগরে মাল্টি স্পেশালিটি হসপিটালে এমপি ছেলুন জোয়ার্দ্দারের অপারেশন সম্পন্ন হয়। সেখান থেকে গত ৩০ এপ্রিল দিল্লি থেকে বিমানযোগে ঢাকায় ফেরেন তিনি। সেই থেকে তিনি ঢাকাস্থ বাসভবনে অবস্থান করছিলেন।এরপর গত ২৪ মে সন্ধ্যা ৭টার সময় উচ্চ রক্তচাপ হওয়ায় ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে সুস্থ্য হয়ে গত ৬জুন আবারও ঢাকার বাসায় ফেরেন। দীর্ঘ প্রায় তিন মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে আজ মঙ্গলবার চুয়াডাঙ্গায় তথা নিজ জেলায় ফিরছেন তিনি।

উল্লেখ্য, সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ‘অ্যানিউরিজম’ নামক এক বিরল রোগে ভূগছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More