ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

স্টাফ রিপোর্টার: জীবননগর থেকে বাড়ি যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়েছেন জীবননগর বাসস্ট্যান্ডে শাওন ফার্মেসির স্বত্বাধিকারী আরিফুল ইসলাম এবং কেয়ার সনোর কর্মরত মিঠু। এ সময় আরিফুল ইসলামকে কুপিয়ে তার পালসার ১৫০ সিসির মোটরসাইকেল ছিনিয়ে নেয়। মিঠু চাবি না দেয়ায় তাকে বেধড়ক মারপিট করতে থাকে। স্থানীয়দের টের পেলে ছিনতাইকারীরা মিঠুর মোটরসাইকেল না নিয়েই পালিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাঁকা-সুটিয়া সড়কের লতিফ ব্রিকসের সামনে এ ঘটনা ঘটে। পরে আহত দুজনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশের সন্দেহ পূর্ব শক্রতার জেরে এ ঘটনা ঘটেছে। রাতেই অভিযুক্তদের আটক করতে মাঠে নেমেছে বলে নিশ্চিত করেছেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।
এদিকে ছিনতাইয়ের শিকার আরিফুল ইসলামের ছোট ভাই ফয়সাল আহমেদের নিকট জানতে চাইলে তিনি সংবাদকর্মীকে এড়িয়ে যান। তিনি কোন তথ্য দিতে রাজি হননি। উলটো সংবাদকর্মীকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরজমিনে এসে তথ্য সংগ্রহ করার পরামর্শ দেন তিনি।
পুলিশ জানায়, জীবননগর বাসস্ট্যান্ডে থেকে বাড়িতে যাওয়ার পথে বাঁকা-সুটিয়া সড়কের লতিফ ব্রিকসের সামনে ছিনতাইয়ের কবলে পড়ে দুই যুবক। এ সময় আরিফুল নামে এক যুবককে হাতে ধারালো অস্ত্রের কোপ দিয়ে তার মোটরসাইকেল ছিনিয়ে নেই। ওই এসময় মিঠুর নামে অপরজনকে ধরলে সে চাবি না দিলে তাকে পিটিয়ে জখম করে মোটরসাইকেল না নিয়েই পালিয়ে যায় ছিনতাইকারীরা। তবে তারা আসলেই ছিনতাইকারি নাকি পূর্বশত্রুতার জের ধরে ঘটেছে এটা তদন্ত চলছে। ইতিমধ্যে অভিযুক্তদের আটকে পুলিশ মাঠে নেমেছে।
এ বিষয়ে জানতে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সরকারি নাম্বার বন্ধ থাকায় চিকিৎসকের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, একজনকে কুপিয়ে মোটরসাইকেল নিয়েছে ছিনতাইকারীরা। অপরজনের মোটরসাইকেল নিতে না পারাই তাকে মারধর করেছে। এটা পূর্বশত্রুতা নাকি ছিনতাইয়ের ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More