ওয়ার্ড আ.লীগ হবে জননেত্রী শেখ হাসিনার নৌকা বিজয়ী অংশিদার

মুজিবনগরে দারিয়াপুর ওয়ার্ড আ.লীগের সম্মেলনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি

শেখ সফি: মুজিবনগরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ওয়ার্ড আ.লীগ হবে দেশ সেবার আদর্শ। ওয়ার্ড আ.লীগ হবে জননেত্রী শেখ হাসিনার নৌকা বিজয়ী অংশিদার। আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার মধ্যে দিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নকে বাস্তবায়িত করার লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করা হয়েছে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে রক্ষা করতে ; দেশের মানুষকে রক্ষা করতে জেল জুলুম হুলিয়াসহ জীবন বাজি রেখে এ দেশকে মুক্ত করেছিলেন। বঙ্গবন্ধু কখনো মৃত্যুকে ভয় পাননি, তিনি বাংলাদেশের মানচিত্রকে বিশ্বের দরবারে তুলে দিয়েছিলেন। আজ তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে চলেছেন। তার পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। সেই স্বপ্নের অংশ হিসেবেই স্বাধীনতার সুতিকাগার মুজিবনগরের উন্নয়ন হচ্ছে। মুজিবনগরকে দেশবাসী ও বিশে^র দরবারে তুলে ধরার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরা হচ্ছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি গতকাল মঙ্গলবার বিকেলে মুজিবনগর কমপ্লেক্স অডিটরিয়ামে মুজিবনগর উপজেলা দারিয়াপুর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়াজনে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়াম হলরুমে অনুষ্ঠিত সম্মেলনে অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়। অত্র ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্মসম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম তোতা, বাড়াদী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজামাল, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল, মোনাখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম রফা, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদু, জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহওয়াল্লীহ সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মতিয়ার রহমান মতিন প্রমুখ। আলোচনাসভা দারিয়াপুর ইউনিয়নের পূর্বের ওয়ার্ড কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন ওয়ার্ড কমিটি ঘোষণা করেন দারিয়াপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার। এসময় দারিয়াপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে আনসার আলীকে সভাপতি ও হাবিবুর রহমান হাবিবকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে গোলাম নবীকে সভাপতি ও মজনুর রশিদকে সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে  আক্কাচ আলীকে সভাপতি ও কাওসার আলীকে সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে হেদায়েত উল্লাহকে সভাপতি ও আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে আওলাদ হোসেনকে সভাপতি ও এনামুল হককে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে মোখলেছুর রহমানকে সভাপতি ও সলিম মিয়াকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডে  ইনছান আলীকে সভাপতি ও ইদ্রীস আলীকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে তাঁরা মিয়াকে সভাপতি ও মিন্টু মিয়াকে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে আনারুল ইসলামকে সভাপতি ও সরফরাজ ম-লকে সাধারণ সম্পাদক করে দারিয়াপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More