মেহেরপুরে করোনায় আরও একজনের মৃত্যু : ডা. রুমির স্ত্রী সন্তানসহ নতুন আক্রান্ত ৪ জন

মেহেরপুর অফিস: মেহেরপুরের বামনপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউসুফ আলী (৬০) নামে এক সবজী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার (২০ জুলাই) সকালে নিজ বাড়িতে আইশোলেশনে থাকা অবস্থায় মারা যান তিনি।
ইউছুফ আলী মেহেরপুর শহরের অদুরে বামনপাড়ার নজরুল ইসলামের ছেলে। তাকে নিয়ে জেলায় মোট ৮ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন।
মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অলোক কুমার দাস জানান, গত ১৬ জুলাই ইউসুফ আলীর নমুনা সংগ্রহ করা হয়। পরদিন কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে তার করোনা পজেটিভ বলে নিশ্চিত করে। করোনা আক্রান্তের পর থেকে তিনি তার নিজ বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। ইসলামী ফাউন্ডেশনের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করা হয়েছে।
এদিকে গত ২৪ ঘণ্টায় মেহেরপুরে আরও ৪ জন করোনা ভাইরাস পভেটিভ হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার বাসিন্দা দুজন ও মুজিবনগর উপজেলার বাসিন্দা দুজন রয়েছেন। এনিয়ে জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ১৩৭ জন। গতরাতে মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
মুজিবনগর উপজেলায় আক্রান্ত দুজন হলেন উপজেলার দারিয়াপুর গ্রামের  কৃতি সন্তান কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক করোনা আক্রান্ত হয়ে সদ্য মারা যাওয়া ডা. এসএম নূরুদ্দিন রুমি’র স্ত্রী মুসলিমা সোহেলী সেতু (৪২) ও ছেলে রাফসান রাইহান (১৪)।
সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজ ল্যাব থেকে পরীক্ষা শেষে ২৬ জনের রিপোর্ট গতরাতে মেহেরপুরে আসে। এদের মধ্যে ৪ জনের রিপোর্ট করোনা পজেটিভ হয় এবং বাকিরা করোনা নেগেটিভ হয়। তিনি আরো বলেন- এ পর্যন্ত মোট ২ হাজার ২৪৮ জনের নমুনা পরীক্ষা শেষে ১৩৭ জনের দেহে করোনা পজেটিভ হয়। এদিকে আক্রান্তদের মধ্যে ৭৭ জন সুস্থ হয়েছেন। তিনি বলেন- প্রশাসনের সহযোগিতায় আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে এবং আক্রান্তরা নিজ নিজ বাড়িতে চিকিৎসা নিবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More