কার্পাসডাঙ্গা-সুবলপুর রাস্তায় সোলার ল্যাম্পপোস্ট ভেঙে ব্যারিকেড দিয়ে ছিনতাই

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা-সুবলপুর সড়কে সোলার ল্যাম্পপোস্ট ভেঙে ব্যারিকেড দিয়ে একটি পিকআপ মালিকের টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় পিকআপের হেডলাইট ও সামনের গ্লাস ভেঙে দিয়েছে দুর্বত্তরা। শুক্রবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে কার্পাসডাঙ্গা-সুবলপুর সড়কের বটগাছের কাছে এ ঘটনা ঘটে।
জানাগেছে, সাতক্ষীরা থেকে কলা আনলোড করে একটি পিকআপ কার্পাসডাঙ্গার উদ্যেশে রওনা হয়ে সুবলপুর মাঠে পৌঁছুলে দুর্বৃত্তরা রাস্তায় থাকা সোলার ল্যাম্পপোস্ট ভেঙে ব্যারিকেড দেয়। এসময় গাড়ির মালিকের কাছে থাকা ৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। টাকা ছিনতাইয়ের পরে গাড়ির হেডলাইট ও সামনের গ্লাস ভেঙে দেয় তারা। গাড়ির মালিক লাল জানান, সাতক্ষীরা থেকে কলা আনলোড করে কার্পাসডাঙ্গায় আসার পথে সুবলপুর সড়কে ছিনতাইয়ের কবলে পড়ি। রাস্তার পাশে থাকা সোলার ল্যাম্পপোস্ট ভেঙে ব্যারিকেড শেষে গামছা দিয়ে মুখ বাঁধা ৬ জন এসে আমার কাছে থাকা ৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে তারা আমার গাড়ির হেডলাইট ও সামনের গ্লাস ভেঙে দিয়েছে। আমার বাড়ি কুষ্টিয়া সদরে। আমি কার্পাসডাঙ্গায় থাকি ব্যবসার জন্য। নিজের গাড়ি নিজেই চালায়। এদিকে খবর শুনে দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ মো. ফেরদৌস ওয়াহিদ ঘটনাস্থলে আসেন।
এ বিষয়ে কার্পাসডাঙ্গা ফাঁড়ির আইসি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে সোলারের ব্যাটারি ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ভাঙা ল্যাম্পপোস্টটি উদ্ধার করে কাউন্সিলে পাঠিয়ে দিয়েছি। খবর শুনে ওসি স্যার সকালের দিকে ঘটনাস্থলে আসেন। যারা এর সাথে জড়িত তাদের দ্রুত ধরার চেষ্টা করছি। এদিকে এলাকার বেশকিছু সচেতনব্যক্তিরা জানান, কার্পাসডাঙ্গা বাজারসহ এলাকার বিভিন্ন স্থানে চুরির উৎপাত বেড়ে চলেছে। প্রায় চুরির ঘটনা ঘটছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More