কুষ্টিয়া এসপি তানভীরকে বরিশালে বদলি

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাতকে বরিশালে বদলি করা হয়েছে। এছাড়াও পুলিশে কিছু রদবদল আনা হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তার বদলির আদেশ হয়।

সম্প্রতি অনুষ্ঠিত ভেড়ামারা পৌরসভা নির্বাচনে এক বিচারিক হাকিমের সঙ্গে দুর্ব্যববহার করে সমালোচনায় পড়েছিলেন কুষ্টিয়ার এসপি তানভীর। তানভীরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আরজি জানিয়ে গত ১৭ জানুয়ারি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেন বিচার বিভাগীয় ওই কর্মকর্তা। ওই ঘটনায় হাই কোর্ট আরাফাতকে তলব করে। তাতে তিনি ‘অসৌজন্যমূলক’ আচরণের জন্য অনুতাপ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা চান। তানভীরকে কুষ্টিয়া থেকে বদলি করে বরিশাল মহানগর পুলিশে পাঠানো হয়েছে। কুষ্টিয়ার পুলিশ সুপারের দায়িত্ব পেয়েছেন বরিশাল মহানগর পুলিশের উপকমিশনার মো. খায়রুল আলম এছাড়া চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার মো. হামিদুল আলমকে হাইওয়ে পুলিশে, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে ঢাকার সিআইডিতে বদলি করা হয়েছেজামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনকে ঢাকার সিআইডিতে, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার হিসেবে বদলি করা হয়েছে। পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মাইনুল হাসানকে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার করে পদায়ন করা হয়েছে। গাজীপুর জেলার পুলিশ সুপার কে এম আরিফুল হককে বাগেরহাটে বদলি করা হয়েছে। সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. নাসির উদ্দিন আহমেদকে জামালপুর জেলার পুলিশ সুপার হিসেবে, ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার প্রবীর কুমার রায়কে নড়াইল জেলার পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে। চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার মোহাম্মদ শহীদুল্লাহকে পটুয়াখালী জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। রংপুর সিআইডির বিশেষ পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসকে খাগড়াছড়ি এপিবিএনের কমান্ড্যান্টের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More