কোটচাঁদপুরে চাঁদা তোলা নিয়ে সংঘর্ষে নিহত ২

ডেস্ক নিউজ:

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বাসস্ট্যান্ডের বিভিন্ন যানবাহন থেকে চাঁদা তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার চৌগাছা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কোটচাঁদপুর থানার ওসি মো. মঈন উদ্দিন। সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

নিহতরা হলেন তালমিলপাড়ার ফিরোজ আহমেদের ছেলে জীবন (২২) ও এলাঙ্গী গ্রামের বাবু তালেবের ছেলে আক্তার হোসেন (১৯)।

আহতরা হলেন পৌরসভার সলেমানপুর পুকুরপাড়ার দাউদ হোসেনের ছেলে সোহাগ হোসেন (২৫) ও পৌরসভার নজির মালিতার ছেলে সাব্বির হোসেন (২০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কোটচাঁদপুরে পৌরসভার টোল আদায়কে কেন্দ্র করে চৌগাছা বাসস্ট্যান্ডে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জীবনকে মৃত ঘোষণা করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে যশোর হাসপাতালে রেফার্ড করা হয়। পথে আক্তার হোসেন মারা যান।

এ বিষয়ে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইসরাত জেরিন বলেন, সংঘর্ষের ঘটনায় আহত ৪ জনকে হাসপাতালে আনা হয়েছিল। তাঁদের মধ্যে একজন স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মারা যান। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ওসি মো. মঈন উদ্দিন বলেন, কোটচাঁদপুর পৌরসভার টোল আদায়কে কেন্দ্র এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইমন আহম্মেদ ডন নামের একজনকে আটক করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More