গাংনীর স্কুল শিক্ষিকা ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত

গাংনী প্রতিনিধি: গাংনীর ধানখোলা ইউনিয়ন পরিষদের সচিব রফিকুল ইসলামের স্ত্রী শাহানারা খাতুন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোরে পারিবারিক বনভোজনে সাজেকে যাওয়ার পথে ফেনীর ছাগলনাইয়ায় প্রাইভেট কারের সাথে কার্গোর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। রফিকুল ইসলাম গাংনী ঈদগা পাড়ার বাসিন্দা। তার গ্রামের বাড়ি হাড়িয়াদহ। নিহত শাহানারা খাতুন সাহারবাটি কলোনিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, তিন মেয়ে, জামাই ও নাতি সাথে নিয়ে পারিবারিক বনভোজনে যাচ্ছিলেন রফিকুল ইসলাম। বড় মেয়ে জামাই আর তার স্ত্রী ছিলেন প্রাইভেটকারে। মেজ ও ছোট মেয়ে নিয়ে পরিবহনে ছিলেন রফিকুল ইসলাম। প্রাইভেটকারটি ফেনীর ছাগলনাইয়া পৌঁছুলে একটি কার্গো ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শাহানারা মৃত্যুবরণ করেন। জামাই মেয়ে আর নাতি সামান্য আহত হন। তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে। আইন প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ নিয়ে রওনা হয়েছেন রফিকুল ইসলাম। গ্রামের বাড়ি হাড়িয়াদহে মরদেহ দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More