ঘুরতে বেরিয়ে ঝরে গেলো দুই স্কুলছাত্রের প্রাণ

মেহেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পৃথক দুর্ঘটনা

মেহেরপুর অফিস: মেহেরপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল রোববার ও শনিবার রাতে তারা পৃথকভাবে দুর্ঘটনার শিকার হয়। নিহতরা হলো মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামের ছলিম বিশ্বাসের ছেলে আছিম (১৬) ও মেহেরপুর সদর উপজেলার শোলমারি গ্রামের শহিদুল ইসলামের ছেলে পলাশ ( ১৬)। তারা দুজনই দশম শ্রেণির ছাত্র।

জানা গেছে, আছিম রোজা ছিলো। গতকাল রোববার সন্ধ্যায় ইফতার করে মাগরিবের নামাজের পর সে তার বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। একপর্যায়ে শালিকা গ্রাম থেকে রাধাকান্তপুর-দারিয়াপুর সড়ক দিয়ে বেপরোয়া গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আছিমের মৃত্যু হয়। স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে শালিকায় নিজ বাড়িতে নিয়ে যায়।

অপরদিকে, শনিবার রাতে পলাশ ও তার বন্ধু একই এলাকার বাইতুলের ছেলে সাধন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। ওই সময় শোলমারী মাধ্যমিক বিদ্যালয়ের কাছে মোড় ঘুরতে গিয়ে চালক পলাশ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং তারা মোটরসাইকেলসহ রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় পলাশ ও সাধন দুজনেই আহত হয়। আহত  দুইজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক পলাশকে কুষ্টিয়া রেফার্ড করেন। গতকাল রোববার ভোরের দিকে পলাশকে কুষ্টিয়া নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত পলাশ স্থানীয় শোলমারী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। গতকাল রোববার সকালে শোলমারী গ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত পলাশের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More