চুরি করা মোটরসাইকেল ও আলমসাধুসহ র‌্যাব’র হাতে আটক দুজন

স্টাফ রিপোর্টার: চোরাই মোটরসাইকেল ও শ্যালোইঞ্জিন চালিত একটি অবৈধ যানসহ দুজনকে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব। গতকাল বুধবার ভোরে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সাধুখালী অভিযান চালিয়ে দুজনকে আটক করাসহ চোরাই মোটরসাইকেল ও আলমসাধু উদ্ধার করা হয়।
আটককৃত দুজন হলো- শৈলকুপার রামচন্দ্রপুরের ইজাজুল হোসেনের ছেলে কাজল হোসেন (২৮) ও সাধুখালীর সাইদুল ইষলামের ছেলে নান্নু (২২)। দুজনকেই মামলাসহ গতকালই শৈলকুপা থানায় হস্তান্তর করে র‌্যাব। উদ্ধারকৃত মোটরসাইকেল ও আলমসাধু কোথা থেকে চুরি করা তা নিশ্চিত করে জানা যায়নি। চোরাই মালামাল বিক্রির সময় গোপনে তথ্য পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে উদ্ধার ও গ্রেফতার করে। উদ্ধারকৃত মোটরসাইকেলটি কালরঙের ১২৫ সিসি পালসার।
র‌্যাব-৬ এর ঝিনাইদহ সিপিসি-২ জানিয়েছে, চুরি করা মোটরসাইকেল ও নসিমন আলমসাধু শৈলকুপার সাধুখালী কেনা বেচা হচ্ছে মর্মে গোপনে খবর পেয়ে র‌্যাব’র একটি চৌকস অভিযানিক দল অভিযান চালায়। র‌্যাব’র উপস্থিতি টের পেয়ে চোরাই মোটরসাইকেল ও নসিমন আলমসাধু ফেলে পালানোর চেষ্টাকালে দুজন ধরাপড়ে। কাজল ও নান্নুকে আটক করে র‌্যাব ক্যাম্পে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে মামলাসহ শৈলকুপা থানায় হস্তান্তরের প্রক্রিয়া করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More