চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের অর্ধদিবস হরতাল ডাকের সিদ্ধান্ত স্থগিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের অর্ধদিবস হরতাল ডাকের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মল্লিক হত্যামামলার শীর্ষ আসামিদের শনিবারের মধ্যে গ্রেফতার করা না হলে আজ রোববার অর্ধদিবস হরতাল ডাকের হুঁশিয়ারি দেয় জেলা আওয়ামী লীগ। তবে, হেফাজতে ইসলাম রোববার সারাদেশে হরতাল ডাক দেয়ায় তার প্রতিবাদ জানিয়ে চুয়াডাঙ্গায় অর্ধদিবস হরতালের সিদ্ধান্ত স্থগিত করা হয়। তবে পরবর্তীতে কর্মসূচিও জানানো হবে বলে নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির বরাত দিয়ে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্বাধীনতা বিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে রোববার সারাদেশে হরতালের ডাক দেয় হেফাজতে ইসলাম। হরতাল ডাকের প্রতিবাদে চুয়াডাঙ্গা শহরে বিক্ষোভ মিছিল ও জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় সিদ্ধান্ত নেয়া হয়- যারা ধর্মের অপব্যাখা দিয়ে হরতালের নামে বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষের জনজীবন ব্যাহত ও দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করবে তাদের কঠোরভাবে প্রতিহত করা হবে। একইসাথে রোববার চুয়াডাঙ্গায় অর্ধদিবস হরতাল ডাকের সিদ্ধান্ত আপাতত স্থগিত করেন এমপি ছেলুন জোয়ার্দ্দার। তবে, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মল্লিক হত্যা মামলার প্রধান আসামিসহ শীর্ষ আসামিদের কেউই শনিবার পর্যন্ত গ্রেফতার হয়নি। ফলে আল্টিমেটাম অনুযায়ী পরবর্তী কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More