চুয়াডাঙ্গায় করোনা চিত্র- নতুন ৩জনসহ মোট ১০১ জন শনাক্ত : সুস্থতা পেয়েছেন ৭৭ জন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নতুন ৩ জনের করোনা ভাইরাস তথা কোভিড-১৯ আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয়েছে স্বাস্থ্য বিভাগ। এ দিয়ে চুয়াডাঙ্গায় এ রোগীর সংখ্যা ১০১ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে ৭৭ জনই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনযাপন করছেন।

বৃহস্পতিবার (৪ জুন) বিকেলে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান বলেন, নতুন শনাক্ত ৩ জনের মধ্যে দুজনের বাড়ি আলমডাঙ্গায়। শনাক্ত বাকি একজনও নারী। তাঁর বাড়ি সদর উপজেলায়। নোভেল করোনা আক্রান্ত ১০১ জনের মধ্যে ১ জন চিকিৎসক ও ৩ জন সিনিয়র স্টাফ নার্সসহ স্বাস্থ্য বিভাগের কর্মীই ১২ জন।জেলা প্রশাসন কার্যালয়ের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ছয়জন, জেলা হিসাব রক্ষণকর্মকর্তাসহ তাঁর কার্যালয়ের চারজন,  সস্ত্রীক দর্শনা থানার এক পুলিশ কর্মকর্তা রয়েছেন।

সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, চুয়াডাঙ্গায় প্রথম শনাক্ত ব্যক্তি ইতালি ফেরত হলেও পরবর্তিতে নারায়ণগঞ্জ, গাজীপুর ও ঢাকা থেকে ফেরা মানুষের কারণে জেলায় অন্যরা করোনায় সংক্রমিত হচ্ছেন। তাঁদের সংস্পর্শে এসে প্রতিদিনই মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। তিনি বলেন, করোনা মোকাবিলায় ঘর থেকে বের না হওয়াই সব থেকে উত্তম। এরপরও জরুরি প্রয়োজনে বের হলে অবশ্যই হাতে গ্লাভস ও মুখে মাস্ক পরে বের হতে হবে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে।

 

 

 

 

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More