চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসে আরও একজন আক্রান্ত : সুস্থতা পেয়েছেন আরও ১৩ জন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ৩ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা রোগী শনাক্ত হয়েছে। তিনি চুয়াডাঙ্গা জেলা শহরের কবরী রোডের বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮শ ৪৯ জন। সুস্থ হয়েছেন আরও ১৩ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ১ হাজার ৬শ ৯৫ জন। শনিবার নতুন ২৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে।
চুয়াডাঙ্গায় বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ১শ জন। এর মধ্যে চুয়াডাঙ্গা সদরে ৬৭ জন, আলমডাঙ্গা উপজেলায় ৯ জন, দামুড়হুদা উপজেলায় ১৩ জন ও জীবননগর উপজেলার ১১ জন। গত শুক্রবার যে ৭ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হন তার মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৩ জনের একজন বদরগঞ্জের, একজন কোটপাড়ার ও একজন পোস্ট অফিসপাড়ার বাসিন্দা। দামুড়হুদা উপজেলার ৩ জনের মধ্যে একজন দর্শনার, একজন দক্ষিণ চাঁদপুরের, একজন তারানীপুরের। একজন গোপালনগরে বাসিন্দা। বৃহস্পতিবা যে ৫ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হন তার মধ্যে চুয়াডাঙ্গা জেলা সদরের বাগানপাড়ার ১ জন, মুন্সীপাড়ার ২ জন, আলমডাঙ্গা উপজেলার মাদারাসাপাড়ার একজন ও একজন আলমডাঙ্গা কলেজপাড়ার।
বর্তমানে চুয়াডাঙ্গায় সক্রিয় ১শ জন রোগীর মধ্যে চুয়ডাঙ্গা সদর উপজেলার ৬৭ জন। এর মধ্যে হাসপাতালে ৪ জন, বাড়িতে ৫৯ জন ও রেফার রয়েছেন ৪ জন। আলমডাঙ্গা উপজেলার ৯ জনের মধ্যে একেজন হাসপাতালে ৮ জন বাড়িতে, দামুড়হুদা উপজেলার ১৩ জনের মধ্যে একজন হাসপাতালে ১২ জন বাড়িতে, জীবননগর উপজেলার ১১ জনের মধ্যে একজন হাসপাতালে একজন রেফার রয়েছেন ও বাড়িতে রয়েছেন ৯ জন।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হিসেবে এ পর্যন্ত মোট নমুনা নেয়া হয়েছে ৯ হাজার ১শ ৭৫ জনের। পরীক্ষার রিপোর্ট পাওয়া গেেেছ ৮ হাজার ৯শ ৫০ জনের। এর মধ্যে করোনা ভাইরাস আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১ হাজার ৮শ ৪৯ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৬শ ৯৫ জন। মারা গেছেন ৫৪ জন। বেসরকারি হিসেবে অবশ্য চুয়াডাঙ্গার মৃতের সংখ্যা ৫৭ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More