চুয়াডাঙ্গায় দিনেদুপুরে প্রকাশ্যে ছিনতাই : হাতেনাতে একজন আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের বড় বাজার এলাকায় দিনেদুপুরে প্রকাশ্যে নারীর ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আশিক নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দেয় উত্তেজিত জনতা। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বড়বাজার সমবায় নিউ মার্কেটের অদূরে এ ঘটনা ঘটে। আটককৃত আশিক মেহেরপুর সদর উপজেলার রাজাপুর গ্রামের শেখপাড়ার কাছেদ মোল্লার ছেলে। এ ঘটনার পর ভুক্তভোগী নারী চুয়াডাঙ্গা সদর থানায় একটি অভিযোগ করেন বলে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ খান।
থানা সূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলায় বটিয়াপাড়ার রমজান, তার স্ত্রী ডলি খাতুন ও তার কন্যা জিম খাতুন (১২) ও ছেলে ইউনুসকে (৩) নিয়ে ঈদের মার্কেট করতে আসেন চুয়াডাঙ্গা নিউ মার্কেটে। মার্কেট শেষ করে বাড়িতে যাওয়ার জন্য রওনা হলে মার্কেট সংলগ্ন খন্দকার সুইটসের সামনে পৌঁছুলে চলন্ত অবস্থায় ভ্যানিটি ব্যাগে থাকা ৮০০ টাকা কৌশলে ছিনিয়ে নেয়। বিষয়টি মেয়ে জিম খাতুন দেখে ফেললে তার মাকে বললে চিৎকার দিলে পালিয়ে যাওয়ার সময় ডলি খতুন ধরে ফেলেন। সেসময় স্থানীয়রা উত্তমমাধ্যম দেয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আশিককে আটক করে থানায় নেই।
এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, শহরের নিউ মার্কেট এলাকায় এক নারীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ছিনতাই করে পালানোর সময় ধরা পড়ে আশিক। পরে স্থানীয়রা খবর দিলে তৎক্ষনাৎ পুলিশ পাঠিয়ে আটক করে থানায় নিয়ে আসা হয়। এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More