চুয়াডাঙ্গায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত

ভিডিও প্রতিবেদন

আলমডাঙ্গা অফিস: 

চুয়াডাঙ্গা -কুষ্টিয়া সড়কের আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। সোমবার দুপুর ১টার দিকে শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের সামনে বালিভর্তি ড্রাম ট্রাককে সাইড দিতে গিয়ে ভুট্টা বোঝায় ট্রাক সড়কের পাশের ইরিগেশন খালের ভেতর উল্টে ড্রাইভার আল আমিন (৪০) ও হেলপার আশিক (২৮) নিহত হন। তাদের বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার থেকে ভুট্টা নিয়ে ট্রাকটি ঢাকা নারায়পুর যাচ্ছিল। পথিমধ্যে চুয়াডাঙ্গা -কুষ্টিয়া সড়কের আআলমডাঙ্গার শ্রীরামপুরের কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা বালিভর্তি একটি ড্রাম ট্রাককে সাইড দিতে গিয়ে ভুট্টাভর্তি ট্রাকটি সড়কের পাশের গাছে ধাক্কা দেয়। গাছ ভেঙ্গে পরে ট্রাকটি পাশের ইরিগেশন খালের ভেতর পড়ে। এতে ড্রাইভার ও হেলপার দুজনেই নিহত হন। নিহত ড্রাইভার আল আমিন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুরের অহিদুল ইসলামের ছেলে ও হেলপার আশিক একই গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।

আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মোখলেছুর রহমান জানান, ঘটনা জানতে পেরে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। খালের ভেতর উল্টে যাওয়া ট্রাকের নীচ থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, দ্রুত গরিসম্পন্ন বালিভর্তি ড্রাম ট্রাককে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে নিহত ড্রাইভার ও হেলপারের পরিচয় জানা গেছে।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। সোমবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলার শ্রীরামপুর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে এ দুর্ঘাটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকচালক আলামিন হোসেন ও হেলপার আশিক। তাদের দুইজনের বাড়ি জেলার দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালিভর্তি একটি ট্রাক আলমডাঙ্গা অভিমুখে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা ভুট্টাবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভুট্টাবোঝাই ট্রাকটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়।
খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়। তারা ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম দুইজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More