চুয়াডাঙ্গায় নতুন ১৮জনকে নিয়ে হাজার ছাড়িয়েছে করোনা আক্রান্তের সংখ্যা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত রোগী শনাক্তের সংখ্যা ১ হাজার ছাড়িয়ে গেছে। রোববার (১৬ আগস্ট) আরও ১৮ জন শনাক্ত হওয়ায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৫ জন। শনিবার পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪৯৭ জন। এছাড়া রোববার আরও ১জন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রোগীর মৃত্যু হয়েছে। তিনি করোনা উপসর্গ নিয়ে ভর্তির পর মারা যান।
রোববার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে ৩১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। এর মধ্যে নতুন ১৮ জনের কোভিড-১৯ পজিটিভ হয়েছে। নতুন ১৮ জনের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ১১ জন, দামুড়হুদা উপজেলায় ৫ জন ও জীবননগর উপজেলায় ২জন। চুয়াডাঙ্গা সদরের ১১ জনের মধ্যে ডিসি বাংলোর ৩ জন, ফায়ার সার্ভিসের ১জন, দৌলাতদিয়াড়ের ১জন, সিএ্যান্ডবিপাড়ার ২জন, মুক্তিপাড়ার ২জন, হাতিকটার ১জন ও রাজশাহী বাঘার একজন চুয়াডাঙ্গার বর্তমান বাসিন্দা একজন। দামুড়হুদা উপজেলার ৫ জনের মধ্যে প্রাণী সম্পদ কার্যালয়ের ১জন, গুলশানপাড়ার ১জন, দশমীর ১জন, প্রাইমারি স্কুলপাড়ার ১জন ও কানাইডাঙ্গার ১জন। জীবননগর উপজেলার দুজনের মধ্যে একজনের বাড়ি হাসাদহে ও অপরজন খয়েরহুদার।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.শামিম কবির জানান, রোববার সকালে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন কুষ্টিয়ার হামিদুল ইসলাম। করোনার উপসর্গ থাকায় সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি করা হয়। পরে দুপুরে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হবে। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More