চুয়াডাঙ্গায় প্রকাশ্যে ট্রাক চালককে গুলি করেছে একদল যুবক : একজন গ্রেফতার : গুলিভর্তি পিস্তলের ম্যাগজিন উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় এক ট্রাকচালককে গুলি করেছে একদল যুবক। শনিবার বিকেলে চুয়াডাঙ্গা জেলা শহরের বাস টার্মিনালের অদূরে এক মেকানিকের দোকানের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার ঘণ্টাখানেকের মাথায় হামলাকারীদের মধ্যে বাকের নামের একজনকে পুলিশ গ্রেফতার করেছে। উদ্ধার হয়েছে ৬ রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন।
গুলিবিদ্ধ ট্রাক চালক সাচ্চু শেখকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে নেয়া হয়েছে। গুলিবিদ্ধ সাচ্চু শেখ চুয়াডাঙ্গা জেলা শহরের মাঝেরপাড়ার মৃত আরেফিন শেখের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা বলেছেন, ট্রাক চালক সাচ্চু (৪০) শনিবার বিকেলে বাস টার্মিনালের নিকটস্থ মোটর মেকানিকের দোকানের সামনে বসে ছিলেন। বিকেল আনুমানিক ৪টার দিকে ৫/৬ জনের একদল যুবক সেখানে আসে। এক যুবক তার কাছে থাকা পিস্তল দিয়ে খুব নিকট থেকে সাচ্চু ড্রাইভারকে গুলি করে। গুলিবিদ্ধ হয়ে সাচ্চু মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সদর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আবু জিহাদ ফখরুল আলম খান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলের অদূরবর্তী ভুট্টা খেত থেকে বাকের আলী নামের একজনকে গ্রেফতার করে। সে চুয়াডাঙ্গা নূরনগর কলনীর মৃত সু সাহেবের ছেলে। তাকে গ্রেফতার করার আগে তার বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে পিস্তলের ম্যাগজিন ভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

গুলি লেগেছে পেটের বাম পাজড়ে। বুকের একটু নিচে। সামান্যের জন্য বুকের বামপাজড় লক্ষ্যভ্রষ্ট হয়েছে। গুলিবিদ্ধ সাচ্চুকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হলেও চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন ডা. ওয়ালিউল্লাহ নয়ন বলেছেন, গুলিবিদ্ধ রোগী আশঙ্কামুক্ত।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More