চুয়াডাঙ্গায় গুলি করে হত্যাচেষ্টা মামলার আসামীসহ দুজন গ্রেফতার ; বিদেশী পিস্তল উদ্ধার

চুয়াডাঙ্গার বাস টার্মিনাল এলাকায় প্রকাশ্যে গুলি ছুড়ে ট্রাকচালককে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী শাকের আলীকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার ভোর ৫টার সময় চুয়াডাঙ্গার জাফরপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাচেষ্টায় ব্যবহৃত বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, গত ২৭ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা শহরের বাস টার্মিনাল এলাকায়  সাচ্চু নামের এক ট্রাকচালকের উপর প্রকাশ্যে গুলি ছোড়ে বাকের ও শাকেরসহ কয়েকজন। এ ঘটনায় গুরুতর জখম হয় ওই ট্রাকচালক।  ঘটনার পরই পুলিশের অভিযানে বাকেরকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে একটি অস্ত্রও উদ্ধার করা হয়। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যাচেষ্টা ও আরেকটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। তারপর থেকেই পলাতক ছিলেন মামলার অন্যতম আসামী শাকের আলী। বৃহস্পতিবার ভোররাতে শহরের জাফরপুর এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার সুসাহেবের ছেলে শাকেরকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশী ৭.৬৫ ক্যালিবার একটি পিস্তল, ম্যাগজিনভর্তি চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একইসাথে তার সহযোগী চাচাতো ভাই মামুনকেও আটক করা হয়েছে।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) কনক কুমার দাস ও সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানসহ অন্যরা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More