চুয়াডাঙ্গায় প্রেমিক যুগলকে জিম্মি করে ছিনতাই :  ছিনতাইকারী আটক : খেলনা পিস্তল উদ্ধার

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার বদরগঞ্জ কেটের ঘুরতে আসা প্রেমিক যুগলকে ভয়ভীতি দেখিয়ে ছিনতাইয়ের অভিযোগে স্বপন নামের এক যুবককে আটক করা হয়েছে। এ সময় পালিয়ে গেছে তার সাথে থাকা অপর সহযোগী। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে ছিনতাইকৃত মোবাইল, আংটি ও মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী চুয়াডাঙ্গা আরামপাড়ার মুক্তাকিন রহমান বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা আরামপাড়ার খোকনের ছেলে মুক্তাকিন ও হকপাড়ার এক কলেজছাত্রী গতকাল সোমবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জ দশমি কেটের বিলে বেড়াতে যান। তারা বিলে থাকা নৌকায় বসে গল্প করছিলেন। এ সময় তাদের পিস্তলের মুখে জিম্মি করে ভয়ভীতি দেখান স্বপন ও তার সহযোগী রবিউল। ওই প্রেমিক যুগলের কাছ থেকে ছিনিয়ে নেয়া হয় নগদ টাকা, মোবাইলফোন, সোনার আংটিসহ বিভিন্ন জিনিসপত্র। এ সময় তাদের চিৎকারে শুনে স্থানয়ীরা ছুটে এসে ওই দুই ছিনতাইকারীকে ধাওয়া করেন। ছিনতাইকারী রবিউল পালিয়ে গেলেও স্বপনকে আটক করেন স্থানীয়রা। পরে তাকে পুলিশের কাছে তুলে দেয়া হয়। পুলিশ স্বপনের নিকট থেকে একটি খেলনা পিস্তল, ছিনতাইকৃত মোবাইল, আংটি ও মোটরসাইকেল উদ্ধার করে। এ ঘটনায় গতকালই ভুক্তভোগী মুক্তাকিন রহমান বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাব্বুর রহমান জানান, এলাকাবাসীর ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত স্বপনকে আমাদের হেফাজতে নিই। তার নিকট থেকে খেলনা পিস্তল ও ছিনতাইকৃত মোবাইল ও আংটি উদ্ধার করি। আটক স্বপনের সহযোগীদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ। এ বিষয়ে একটি মামলা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More