চুয়াডাঙ্গায় সড়কে ঝড়ল বৃদ্ধার প্রাণ, আহত ৫

আফজালুল হক:
চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার নগর বোয়াবোলিয়ায় ইঞ্জিনচালিত অবৈধযান আলমসাধু ও ব্যাটারিচালিত ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে মনোয়ারা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকে থাকা চালক ও শিশুসহ পাচজন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (০৪ সেপ্টম্বর) দুপুর ১ টার দিকে আলমডাঙ্গা উপজেলার নগরবোয়ালিয়া গ্রামের মাঠের মধ্যে এদূর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে দুজনের শারিরীক অবস্থার অবনয়ি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক রাজশাহীতে রেফার্ড করেন।
নিহত মনোয়ারা খাতুন আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়নের নান্দবার গ্রামের মৃত ইয়ামিন আলীর স্ত্রী।
আহতরা হলেন, একই উপজেলার ভাংবাড়িয়া গ্রামের নুরুল হকের স্ত্রী রুলিয়া খাতুন (৬০), একই গ্রামের ইসরাফিল আলীর স্ত্রী রেহানা খাতুন (৪০), ভোগাইলবগাদী গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী আফরোজা খাতুন (৫৫), বড় বোয়ালীয়া গ্রামের মোশারেফ হোসেনের ছেলে ইজিবাইক চালক বিল্লাল হোসেন (৫০), ও কুষ্টিয়া জেলার মিরপুর থানার কেশবপুর গ্রামের জিনারুলের মেয়ে মাহমুদা খাতুন (৬)।
প্রত্যক্ষদর্শী রাজু নামের এক যুবক ঢাকা পোস্টকে বলেন, শবিবার দুপুরে আসমানখালি থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইকে পাচজন যাত্রী নিয়ে হাটবোয়ালিয়ায় যাচ্ছিল। পথিমধ্যে নগরবোয়ালীয়া গ্রামের মাঠের মধ্যে পৌছালে একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালকসহ ছয়জন যাত্রী আহত হয়। আমিসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনোয়ারা খাতুনের মৃত্যু হয়।
আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ বলেন, ছয়জন আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এর কিছুক্ষন পরই বৃদ্ধা মনোয়ারা খাতুনের মৃত্যু হয়। আহতদের মধ্যে মাথায় আঘাতপ্রাপ্ত রুলিয়া খাতুন ও শিশু মাহমুদা খাতুনের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকি তিনজনের অবস্থা শঙ্কামুক্ত বলে জানান তিনি।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, নগরবোয়ালিয়া নামকস্থানে আলমসাধু ও ইজিবাইক সংঘর্ষে ইজিবাইক যাত্রী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়াও কয়েকজন আহত হয়েছে বলে জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More