চুয়াডাঙ্গায় ৬১ জনের নমুনায় করোনা মেলেনি

অনলাইন ডেস্ক: করোনা আক্রান্ত সন্দেহে চুয়াডাঙ্গা থেকে পাঠানো ৯১ জনের নমুনা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করার পর ৬১ টি নমুনায় করোনা পাওয়া যায়নি। বাকি নমুনার প্রতিবেদন এখনও হাতে আসেনি বলে জানান জেলার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান।

চুয়াডাঙ্গার জীবননগরে গত শনিবার রাতে করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধার মৃত্যুতে এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। মৃতের দেহের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। ওই প্রতিবেদন এখনও না আসায় মৃতের বাড়ির পাশ্ববর্তী পাঁচটি বাড়ি লকডাইন করে রেখেছে জেলা প্রশাসন।

এদিকে বুধবার জেলায় হোম কোয়ারেন্টিন থেকে ছাড়া পেয়েছেন ৫৩৬ জন। হোম কোয়ারেন্টিনে আছেন ৩০৮ জন। জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানা যায়।

উল্লেখ্য, গত ১মার্চ থেকে এ পর্যন্ত বিদেশ থেকে চুয়াডাঙ্গায় এসেছেন ৮২৬ জন। ১৯ মার্চ ইতালি ফেরত এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হলেও তিনি এখন সুস্থ হয়েছেন।

 

সম্পাদনায়, আলম আশরাফ

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More