চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন আজ

দুটি প্যানেলে ১৫ পদে ৩১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ। সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দুটি প্যানেলে সভাপতি-সম্পাদকসহ ১৫ পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বায়ক হিসেবে অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী নির্বাচন পরিচালনা করছেন। সদস্য হিসেবে অ্যাড. এমএম মনোয়ার হোসেন ও অ্যাড. শহিদুল হক দায়িত্ব পালন করছেন।

নির্বাচনে জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে আলহাজ সেলিম উদ্দিন খান, সহ-সভাপতি পদে আমজাদ আলী শাহ ও আকবর আলী (মানিক আকবর), সাধারণ সম্পাদক পদে রফিকুল আলম রান্টু, যুগ্ম-সম্পাদক পদে আনারুল হক ও ছরোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে রবিউল হক রবি, গ্রন্থাগার সম্পাদক পদে আলফাজ উদ্দীন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে মাসুদুর রহমান রানা, কার্যনির্বাহী সদস্য পদে আবু তালেব, বদর উদ্দীন, আব্দুল জব্বার, নজরুল ইসলাম বকুল, কাজী জুবায়ের বিন হায়দার ও শাহীন রেজা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে বিরোধীদল বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী হিসেবে সভাপতি পদে সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম, সহ-সভাপতি পদে মানজার হোসেন জোয়ার্দ্দার হেলাল ও আব্দুল্লা আল-মামুন এরশাদ, সাধারণ সম্পাদক পদে মইন উদ্দীন মইনুল, যুগ্ম-সম্পাদক পদে হেয়ায়েত উল্লাহ বেল্টু ও এসএম হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ পদে আসাদুজ্জামান আসাদ, গ্রন্থাগার সম্পাদক পদে মশিউর রহমান পারভেজ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে জীল্লুর রহমান জালাল, কার্যনির্বাহী সদস্য পদে মো. বদিউজ্জামান, মাসুদুর রহমান, হারুনর রশিদ বাবলু, জহুরুল ইসলাম (২), হাসিবুল ইসলাম ইব্রাহিম ও সৈয়দ ফারুক উদ্দিন আহম্মেদ প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া, নির্বাচনে স্বতন্ত্রভাবে ফজলে রাব্বী সাগর সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রসঙ্গত : আজ শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে ৯ নারী আইনজীবীসহ ১৯৯ জন ভোটার ২০২৩ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করবেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More