চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদপ্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত আহ্বান : ২৮ ডিসেম্বর সশরীরে জমা দিতে হবে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত চেয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। আগামী ২৮ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৫টার মধ্যে চুয়াডাঙ্গা সরকারি কলেজ প্রাঙ্গণে জীবন-বৃত্তান্তসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। অবশ্যই সশরীরে উপস্থিত হয়ে সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। গতকাল মঙ্গলবার ছাত্রলীগের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হচ্ছে। আগামী ২৮ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের সহসভাপতি, উপ-সমাজসেবা সম্পাদক ও উপমুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়। পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্তের সাথে আরও সংযুক্ত করতে হবে পাসপোর্ট সাইজ ছবি, ছাত্রত্ব প্রমানপত্রের কপি, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদের কপি, এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষার সনদপত্র/নম্বরপত্রের কপি, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেণিতে সর্বশেষ পরীক্ষার সনদপত্র /নম্বরপত্রের কপি, সাংস্কৃতিক/সামাজিক/ক্রীড়া বা অন্য কোন দক্ষতামূলক কর্মকা-ের সনদ/স্বীকৃতির কপি, পূর্বের রাজনৈতিক পদপদবি-কর্মকা-, নিজ জেলা/উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রত্যয়ন, পৌর/ইউনিয়ন পরিষদের মেয়র/চেয়ারম্যান সার্টিফিকেট, সর্বশেষ পদপ্রাপ্তির প্রমাণপত্র।
জীবনবৃত্তান্তসহ উল্লেখিত সংযুক্তিগুলো পৃথক তিন সেট ৩টি এ-ফোর সাইজের খামে জমা দিতে হবে। নির্ধারিত ভেন্যু ও তারিখে স্বশরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। কোনোভাবেই পদপ্রত্যাশীর প্রতিনিধি দ্বারা জীবনবৃত্তান্ত গ্রহণ করা হবেনা বলেও প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। কেন্দ্রীয় সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ চুয়াডাঙ্গা জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More