চুয়াডাঙ্গা ভারপ্রাপ্ত জেলা জজ ও দুই কর্মচারীর বদলী ও শাস্তির দাবিতে আইনজীবীদের আদালত বর্জনের কর্মসূচি অব্যাহত

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গায় ভারপ্রাপ্ত জেলা জজ (অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১) মোহা: বজলুর রহমান, জেলা জজ আদালতের নাজির মাসুদুজ্জামান মাসুদ ও সেরেস্তা সহকারী জহুরুল ইসলাম কর্তৃক আইনজীবীগণের ওপর পরিকল্পিত হামলার প্রতিবাদে আন্ত:জেলা বদলী ও শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ অব্যাহত রয়েছে। প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে সোমবার বেলা সাড়ে ১১টায় জেলা আইনজীবী সমিতির নবনির্মিত ভবনের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ সঞ্চালনা করেন বারের সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন । সমাবেশে বারের সাবেক সভাপতি সেলিম উদ্দিন খান ও এমএম শাহজাহান মুকুল, সাবেক সেক্রেটারী আবুল বাশার, সৈয়দ হেদায়েত হোসেন আসলাম ও আসম আব্দুর রউফ, সিনিয়র আইনজীবী কামরুল আরেফিন, মারুফ সারোয়ার বাবু, শফিকুল ইসলাম, আতিয়ার রহমান, আতিয়ার রহমান (২), তসলিম উদ্দিন ফিরোজ, মানি খন্দকার ও আবু তালেব বক্তব্য রাখেন।
প্রতিবাদ সমাবেশে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলমগীর হোসেন বলেন, দুর্নীতিবাজ কর্মকর্তা এবং কর্মচারীদের বদলী ও শাস্তির দাবিতে আইনজীবীরা ঐক্যবদ্ধ আছে। তাদের বদলী ও শাস্তি নিশ্চিত না হওয়ায় পর্যন্ত আদালত বর্জনের কর্মসূচি অব্যাহত থাকবে। আমরা আশা করবো প্রশাসন দ্রুত সময়ের মধ্যে তাদের বদলী ও শাস্তি নিশ্চিত করে বিচার প্রার্থীদের কষ্ট লাগব করবে। নিজেদের ঐক্য অটুট রাখার আহবান জানিয়ে আন্দোলন চলমান থাকবে ।
উল্লেখ্য, গত ১৮ মার্চ জেলা আইনজীবী সমিতির সভাপতি আলমগীর হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ভারপ্রাপ্ত জেলা জজ মোহা: বজলুর রহমানের সাথে আদালত পরিচালনার বিষয়ে সাক্ষাত করতে গেলে বিচারকের খাসকামরায় জজশীপের কর্মচারীরা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের ওপর লাঠিসোঠা নিয়ে হামলা করে। এসময় কয়েকজন আইনজীবী আহত হন। পরে জেলা আইনজীবী সমিতিতে জরুরি সাধারণ সভায় অনির্দিষ্টকালের আদালত বর্জনের কর্মসূচি ঘোষনা করেন বারের সভাপতি আলমগীর হোসেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More