চুয়াডাঙ্গা সরোজগঞ্জ এলাকার বাসিন্দা শিক্ষকের লাশ ঝিনাইদহের একটি বিদ্যালয়ের কক্ষ থেকে উদ্ধার

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৮টার দিকে ওই স্কুলের শ্রেণিকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিক্ষক নজরুল ইসলাম ওই গ্রামের সালাউদ্দিন মাস্টারের ছেলে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, শ্রেণিকক্ষে প্রধান শিক্ষক নজরুল ইসলামের লাশ রশিতে ঝুলতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। ভেতর থেকে ওই কক্ষের দরজা বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের ভাই বাবুল মিয়া জানান, তার ভাই পরিবার পরিজন নিয়ে পাশের চুয়াডাঙ্গা জেলার সরোজগঞ্জ এলাকায় বসবাস করেন। গত ১৩ তারিখে স্কুলে আসার পর বাড়ি ফেরেননি তিনি।
এ বিষয়ে চুয়াডাঙ্গা থানায় একটি জিডি করা হয়। নিহতের স্ত্রী আছমা খাতুন জিডিটি করেন। এ ঘটনায় স্কুলের দারোয়ানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More